• শনিবার, অক্টোবর ১৯, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১২:৩৮ রাত

নরসিংদীতে লেগুনা চাপা দিল কলেজ ছাত্রকে

  • প্রকাশিত ০৬:২০ সন্ধ্যা আগস্ট ৪, ২০১৮
accident
প্রতীকী ছবি

নরসিংদীতে লেগুনা নিয়ন্ত্রণ হারিয়ে এক ছাত্রকে চাপা দিয়েছে। এতে ঘটনাস্থলেই ছাত্রের মৃত্যু হয়েছে।

নরসিংদীর রায়পুরায় একটি লেগুনা নিয়ন্ত্রণ হারিয়ে মো. আবদুল্লাহ (১৭) নামের এক ছাত্রকে চাপা দিয়েছে। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। আজ (৪ আগস্ট) শনিবার সকাল ১০ টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরা উপজেলার নীলকুটি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় চালককে আটক করেছে পুলিশ। তবে ঘটনার পর থেকে মহাসড়ক অবরোধ করে রেখেছে স্থানীয়রা।  

স্থানীয় লোকজন ও পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, নিহত মো. আবদুল্লাহ উপজেলার মাহমুদাবাদ ঝাড়তলা এলাকার মো. শাহজাহানের ছেলে। সে ভৈরবের হাজী আসমত আলী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র। সকাল ১০ টার দিকে কলেজে যাওয়ার জন্য সে নীলকুটি বাসস্ট্যান্ডে যাচ্ছিল। এসময় ইটাখোলা থেকে ভৈরবগামী একটি লেগুনা নিয়ন্ত্রণ হারিয়ে আবদুল্লাহ চাপা দিয়ে সড়কের পাশে উল্টে গিয়ে ইঞ্জিনে আগুন লেগে যায়। এতে ঘটনাস্থলেই আবদুল্লাহ মারা যায়। 

এ ঘটনায় পুলিশ লেগুনা চালকে আটক করেছে। তবে ঘটনার পর থেকে মহাসড়ক অবরোধ করে রেখেছে স্থানীয় লোকজন। এঘটনায় পুলিশ মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রাখতে স্থানীয়দের নিয়ন্ত্রণের চেষ্টা চালিয়ে যাচ্ছে।  

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলোয়ার হোসেন বলেন, আবদুল্লাহ ভৈরবে কলেজে যাচ্ছিল। এসময় একটি লেগুনা নিয়ন্ত্রণ হারিয়ে পিছন দিক থেকে তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। আমরা লেগুনা চালকটিকে আটক করেছি। তবে তাঁর পরিচয় জানতে পারিনি। পরিস্থিতি নিয়ন্ত্রণে আমরা কাজ করছি। এ ঘটনায় কয়জন আহত হয়েছে তা বলতে পারছি না।