• বৃহস্পতিবার, জুন ২৭, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১১:০৬ সকাল

রংপুরে বাস চাপায় ঘটনায় চালক ও সহকারী গ্রেফতার

  • প্রকাশিত ১১:০৮ সকাল আগস্ট ১৩, ২০১৮
Arrested Bus driver & helper
রংপুরে বাসচালক ও সহকারী গ্রেপ্তার।

বাসটির চালক ইনসানের হালকা যানবাহন চালানোর লাইসেন্স ছিল। এই হালকা যানবাহনের লাইসেন্স নিয়ে তিনি ভারী যানবাহন চালাচ্ছিলেন।

রংপুরে বাসের চাপায় স্কুলছাত্র তানভীর আহমেদ জিয়ন নিহত হওয়ার ঘটনায় বাসের চালক ইনসান আলী (৩৮) ও তার সহকারী বাদশা মিয়াকে (৩৫)আটক করেছে পুলিশ। নগরের দর্শনা এলাকায় রংপুর-ঢাকা মহাসড়কে গতকাল রোববার (১২ আগস্ট) বাসচাপায় নিহত হয় ১৬ বছরের জিয়ন।

কোতোয়ালি থানার পুলিশ সুপার মিজানুর রহমান জানান, রোববার রাতে রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা থেকে বাসচালক এবং সহকারীকে গ্রেফতার করা হয়। 

বাসটির চালক ইনসানের হালকা যানবাহন চালানোর লাইসেন্স ছিল। এই হালকা যানবাহনের লাইসেন্স নিয়ে তিনি ভারী যানবাহন চালাচ্ছিলেন। নিয়ম অনুযায়ী তিনি তা পারেন না। এ কারণে বাসের মালিক ও চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান পুলিশ সুপার। 

স্কুলছাত্র জিয়নকে চাপা দেওয়া বাসটির মালিক শরিফা বেগম। তার বাড়ি গাইবান্ধার পলাশবাড়ি উপজেলার গোলপাড়া এলাকায়।

প্রসঙ্গত, রোববার (১২ আগস্ট) সকালে রংপুর শহরের ঘাঘটপাড়ায় রংপুর-দিনাজপুর মহাসড়কে ভাই-বোন পরিবহনের একটি বাসের চাপায় কালেক্টরেট স্কুল অ্যাণ্ড কলেজের দশম শ্রেণির ছাত্র তানভীর আহমেদ জিয়নের মৃত্যু হয়।  

ওই দুর্ঘটনার পর বিক্ষুব্ধ এলাকাবাসী এবং বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা তিন ঘণ্টা রংপুর-দিনাজপুর মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে।