• বুধবার, জুন ২৬, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০১:০৫ দুপুর

হবু বরের সাথে কথা বলতে গিয়ে স্কুলছাত্রীর মৃত্যু

  • প্রকাশিত ০৭:২৯ রাত আগস্ট ১৩, ২০১৮
দোলা কর্মকার (১৫)
নিহত দোলা কর্মকার। ছবি: ঢাকা ট্রিবিউন

সম্প্রতি স্কুলছাত্রী দোলার টাঙ্গাইলের মেডিক্যাল পড়ুয়া এক ছেলের সাথে  বিয়ে ঠিক হয়।

হবু বরের সাথে মোবাইলে কথাবার্তার সময় অসাবধানতাবশত ছয়তলা বাসার ছাদ থেকে পা পিছলে পড়ে মৃত্যু হল স্কুলছাত্রীর। সিরাজগঞ্জের দোলা কর্মকার (১৫) সবুজ কানন স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণীর ছাত্রী ছিলেন বলে জানা গেছে। 

রোববার (১২ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে শহরের মুজিব সড়ক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দোলা কর্মকার ওই এলাকার স্বর্ণ ব্যবসায়ী রিপন কুমার কর্মকার ভুটানের মেয়ে।

দুর্ঘটনার খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করলেও পরিবারের পক্ষ থেকে অভিযোগ না থাকায় লাশের ময়না তদন্ত বা মামলার কোনটিই হয়নি।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আজিম উদ্দিন স্বজনদের বরাত দিয়ে জানান, স্কুলছাত্রী দোলার টাঙ্গাইলের এক ছেলের সাথে সম্প্রতি বিয়ে ঠিক হয়েছিল। ছেলেটি মেডিকেল কলেজের ছাত্র বলে জানা গেছে। রাতে বাড়ির ছাদে উঠে কার্নিশে বসে মেয়েটি তার হবু বরের সাথে কথা বলছিলেন। কথা বলতে বলতে হঠাৎ করে পা পিছলে পড়ে যান দোলা। গুরতর আহতাবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

মেয়েটির শরীরের পেছনের দিকে বেশ কিছুটা অংশ থেতলে গেছে। তবে হত্যার উদ্দ্যেশে কেউ ধাক্কা দিয়েছে তা প্রাথমিকভাবে মনে হয়নি। স্বজনদের অভিযোগ না থাকায় কোন মামলাও হয়নি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে একটি জিডি আর লাশ দেখে একটি সুরতহাল প্রতিবেদন তৈরী করে মাত্র।