• বুধবার, নভেম্বর ১৩, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৭:৪৪ রাত

বাস-ট্রেন সংঘর্ষে নিহত ১, আহত ২৫

  • প্রকাশিত ১১:২২ সকাল সেপ্টেম্বর ২, ২০১৮
বাস-ট্রেন সংঘর্ষ
চট্টগ্রামের মিরসরাই উপজেলার বারইয়ারহাট রেলক্রসিংয়ে একটি বাস উঠে গেলে বাস-ট্রেন মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত হয়েছেন। ছবিঃ ঢাকা ট্রিবিউন।

আহতদের নিকটবর্তী বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়ছে।

চট্টগ্রামের মিরসরাই উপজেলার বারইয়ারহাট রেলক্রসিংয়ে একটি বাস উঠে গেলে বাস-ট্রেন মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত হয়েছেন এবং ২৫ জন আহত হয়েছেন। রাত ৩.৪০ এর দিকে দুর্ঘটনাটি ঘটে বলে পুলিশ সূত্রে জানা যায়।  

চট্টগ্রাম রেলওয়ে থানার ওসি মোস্তাফিজ ভূঁইয়া জানান যে, ‘খাগড়াছড়িগামী এসআলম পরিবহনের একটি যাত্রীবাহী বাস, ময়মনসিংহ থেকে আসা চট্টগ্রামগামী বিজয় এক্সপ্রেস ট্রেনটি বানিয়ারহাট রেলক্রসিং পার হবার সময় রেলক্রসিংয়ে উঠে পড়ে। এতে ঘটনাস্থলেই ১ জনের মৃত্যু হয় এবং আহত হয়েছেন আরও ২২ জন’। 

নিহত সুনির্মল চাকমার(৬০) বাড়ি খাগড়াছড়ি জেলায়।আহতদের নিকটবর্তী বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে বাস চালকের অবস্থা আশংকাজনক।

স্থানীয় সূত্রে জানা গাছে যে, ট্রেনের ধাক্কায় বাসটি রেললাইনের উপরেই উল্টে পড়ে এবং ট্রেনটি এই অবস্থাতেই বাসটিকে ঠেলে প্রায় ৫০ মিটার দূরে গিয়ে থামে।পরে ফায়ার সার্ভিসের কর্মীরা বাসটি থেকে আহতদের উদ্ধার করেন। 

সীতাকুন্ডু রেলওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হোসেন জানান, ‘রেলক্রসিংয়ে ব্যারিয়ার না থাকায় দুর্ঘটনাটি ঘটেছে’। 

এদিকে দুর্ঘটনার কারণে প্রায় ২ ঘণ্টা রেল চলাচল বন্ধ থাকে। পরবর্তীতে বাসটি সরিয়ে নেওয়া হলে রেল চলাচল স্বাভাবিক হয়।