• বুধবার, অক্টোবর ২৩, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:২৭ রাত

হবিগঞ্জে যানবাহনে গণডাকাতি

  • প্রকাশিত ০২:২৬ দুপুর সেপ্টেম্বর ২৪, ২০১৮
ডাকাতি
ছবি: প্রতীকী।

রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে একদল মুখোশধারী ডাকাতদল দেশীয় অস্ত্রহাতে নিয়ে রাস্তায় গাছ ফেলে যানবাহনে ডাকাতি শুরু করে।

গত রবিবার হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার সাতছড়ি সড়কে মুখোশধারী একটি ডাকাতদল রাস্তায় গাছ ফেলে যানবাহনে গণডাকাতি করেছে। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এই ডাকাতি সংঘটিত হয় বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

স্থানীয় জনগণ ও প্রত্যক্ষদর্শীরা জানান যে, রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে একদল মুখোশধারী ডাকাতদল দেশীয় অস্ত্রহাতে নিয়ে রাস্তায় গাছ ফেলে যানবাহনে ডাকাতি শুরু করে। পরপর প্রায় ২০টি গাড়িতে তারা লুটপাট চালিয়ে যাত্রীদের সঙ্গে থাকা নগদ টাকা, মোবাইল ফোনসহ প্রায় লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।


আরও পড়ুন: শ্রীমঙ্গলে সড়কে গাছ ফেলে ভয়াবহ ডাকাতি


ডাকাতির ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী ছালিক মিয়া, ডাকাতরা তার গাড়ি আটকিয়ে মারধর করে তার কাছ থেকে ৫০ হাজার টাকা, মোবাইল ফোনসহ ১ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ করেন। তিনি বলেন, ‘জানান,অন্তত ২০টি গাড়িতে ডাকাতরা অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি করেছে’। 

এ ব্যাপারে জিজ্ঞাসা করা হলে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজমিরুজ্জামান বলেন, ‘একদল দুর্বৃত্ত কয়েকটি সিএনজি আটকিয়ে মোবাইলসহ কিছু টাকা পয়সা নিয়ে যাওয়ার খবর শুনে পুলিশ ঘটনাস্থলে যায়। তবে পুলিশ যাওয়ার আগেই ডাকাতরা পালিয়ে যায়’।

উল্লেখ্য, এর আগেও গত ১৮ সেপ্টেম্বর শ্রীমঙ্গলে ঠিক একই কায়দায় সংঘটিত ভয়াবহ ডাকাতিতে প্রায় ৩০ জন আহত হন।

সূত্র: বাংলা ট্রিবিউন।