• বুধবার, নভেম্বর ১৩, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৭:৪৪ রাত

চাকরির খোঁজে গিয়ে গণধর্ষণের শিকার ২ বান্ধবী

  • প্রকাশিত ০৬:১৫ সন্ধ্যা সেপ্টেম্বর ২৪, ২০১৮
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

নগরীর স্টেশন রোডে একটি প্রতিষ্ঠানে চাকরির খোঁজে যায় দুই বান্ধবী। সেখানে কিছু লোক তাদের চুরির অপবাদ দিয়ে আটকে রাখে।

চাকরির সন্ধানে গিয়ে চট্টগ্রামে গিয়ে দুই কিশোরী গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। গতকাল রোববার রাতে নগরীর কোতোয়ালী থানার স্টেশন রোড় এলাকার একটি মার্কেটের ছাদে এ ঘটনা ঘটে। 

পুলিশ ঘটনাস্থল থেকে ছয়জনকে গ্রেপ্তার করলেও দুজন পলাতক রয়েছে বলে আজ সোমবার বিকেলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

ইউএনবির খবরে বলা হয়, নগরীর স্টেশন রোডে একটি প্রতিষ্ঠানে চাকরির খোঁজে যায় দুই বান্ধবী। সেখানে কিছু লোক তাদের চুরির অপবাদ দিয়ে আটকে রাখে।

রাত ৮টার দিকে দুজনকে জিজ্ঞাসাবাদের নামে জলসা (সিনেমা) মার্কেটের ছাদে নেওয়া হয়। সেখানে আট যুবক মিলে গণধর্ষণ করে দুই বান্ধবীকে। খবর পেয়ে রাত সাড়ে ১০টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুই কিশোরীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে এবং ধর্ষণের অভিযোগে ছয়জনকে গ্রেপ্তার করে। 

এ বিষয়ে জানতে চাইলে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, ‘চুরির অপবাদ দিয়ে দুই কিশোরীকে আটকে রেখে গণধর্ষণের অভিযোগে আমরা ছয়জনকে গ্রেপ্তার করেছি। তাদের গুরুতর আহতাবস্থায় পুলিশের সহায়তায় চমেক হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হচ্ছে। দুজনের ডাক্তারি পরীক্ষার ব্যবস্থা চলছে।’

প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা এবং অভিযুক্তদের সম্পৃক্ততার প্রমাণ মিলেছে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানান ওসি মহসীন।