• শুক্রবার, জুলাই ১৯, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৮:৫২ রাত

স্বামী-স্ত্রী পেতে বসেছিলেন ব্যবসা!

  • প্রকাশিত ০৪:৩০ বিকেল সেপ্টেম্বর ২৭, ২০১৮
নীলফামারীর ডোমার উপজেলায় দেশীয় অস্ত্র ও মাদকসহ স্বামী-স্ত্রীকে গ্রেপ্তার করেছে র্যা ব। ছবি : ঢাকা ট্রিবিউন
নীলফামারীর ডোমার উপজেলায় দেশীয় অস্ত্র ও মাদকসহ স্বামী-স্ত্রীকে গ্রেপ্তার করেছে র্যা ব। ছবি : ঢাকা ট্রিবিউন

অভিযান চালিয়ে একটি ওয়ান শ্যুটার গান, একটি কার্তুজ, পাঁচ বোতল কোডিনযুক্ত ফেনসিডিল ও এক বোতল ব্ল্যাক ডিলাক্স হুইস্কি উদ্ধার করা হয়।

নীলফামারীর ডোমার উপজেলায় দেশীয় অস্ত্র ও মাদকসহ স্বামী-স্ত্রীকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৩)। 

আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে জেলা শহরের র‌্যাব ক্যাম্পে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান নীলফামারী র‌্যাব-১৩ এর কোম্পানি কমান্ডার এটিএম নাজমুল হুদা।

গ্রেপ্তার দুজন হলেন-ডোমার উপজেলার ছোট রাউতা গ্রামের মিজানুর রহমানের স্ত্রী রুপা বেগম (৩৫) ও তার স্বামী একই এলাকার রিয়াজুল ইসলামের ছেলে মিজানুর রহমান (৪৫)।

র‌্যাব সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত দেড়টার দিকে র‌্যাবের একটি দলঅভিযান চালিয়ে একটি ওয়ান শ্যুটার গান, একটি কার্তুজ, পাঁচ বোতল কোডিনযুক্ত ফেনসিডিল ও এক বোতল ব্ল্যাক ডিলাক্স হুইস্কি উদ্ধার করা হয়।

নীলফামারী সিপিসি-২’এর কোম্পানি কমান্ডার এটিএম নাজমুল হুদা ও সহকারী পুলিশ সুপার ও স্কোয়াড কমান্ডার মো. নাজমুস সাকিব ঢাকা ট্রিবিউনকে বলেন,  আসামি দুজন এলাকায় দীর্ঘদিন ধরে সুকৌশলে মাদক ও অস্ত্র ব্যবসা চালিয়ে আসছে। বিভিন্ন থানায় মিজানুর রহমানের নামে অস্ত্র ও মাদকসহ ১৩টি ও তার স্ত্রী রুপা বেগমের নামে ১৫টি মাদক মামলা রয়েছে। র‍্যাব ক্যাম্পের ডিএডি মো. আব্দুস সালাম বাদি হয়ে ডোমার থানায় একটি মামলা করেছেন।