• রবিবার, অক্টোবর ২০, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১১:০০ রাত

নর্দমায় ৩ মণ মিষ্টি ফেললো র‍্যাব

  • প্রকাশিত ০৩:১১ বিকেল নভেম্বর ৬, ২০১৮
ভেজাল মিষ্টি
পঁচা ও ভেজাল মিষ্টি ফেলা হলো নর্দমায়। ছবি: ঢাকা ট্রিবিউন

সোমবার দুপুরে শহরের পুরান বাজার কাসারপট্টি এলাকার এই মিষ্টির দোকান থেকে বিপুল পরিমাণ ভেজাল ও স্ব্যাস্থের জন্য ক্ষতিকর রং, ডালডা এবং ময়দা জব্দ করার পাশাপাশি কারখানার মালিককে আটক ও ৫০ হাজার টাকা অর্থদন্ড ধার্য করা হয়

মাদারীপুরের র‌্যাব-৮ ক্যাম্পের একটি বিশেষ অভিযান দল শহরের শাহ মাদার সুইটস নামক মিষ্টি তৈরির কারখানায় অভিযান পরিচালনা করে প্রায় ৩ মণ পঁচাবাসি ও ভেজাল মিষ্টি নর্দমায় ফেলে দেন। 

সোমবার দুপুরে শহরের পুরান বাজার কাসারপট্টি এলাকার এই মিষ্টির দোকান থেকে বিপুল পরিমাণ ভেজাল ও স্ব্যাস্থের জন্য ক্ষতিকর রংডালডা এবং ময়দা জব্দ করার পাশাপাশি কারখানার মালিককে আটক ও ৫০ হাজার টাকা অর্থদন্ড ধার্য করা হয়।  

বিকেলে প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন বলেনশহরের পুরান বাজার কাসারপট্টি এলাকায় শাহ মাদার সুইটস নামক মিষ্টি তৈরির কারখানায় অভিযান পরিচালনা করে প্রায় ৩ মণ পঁচাবাসি ও ভেজাল মিষ্টি এবং মিষ্টি তৈরির কাজে ব্যবহৃত বিপুল পরিমাণ ভেজাল ও স্ব্যাস্থের জন্য ক্ষতিকর রংডালডা এবং ময়দা জব্দ করা হয়। এ সময় কারখানার মালিক উত্তম কুমার ঘোষ (৫১) কে আটক করা হয়। 

পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে কারখানাকে ৫০ হাজার টাকা অর্থদন্ড ধার্য করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাহরিয়ার রহমান।