• বুধবার, জুলাই ২৪, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১২:৪৪ রাত

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ২৫

  • প্রকাশিত ০২:১১ দুপুর নভেম্বর ২৫, ২০১৮
কুষ্টিয়া
কুষ্টিয়া

কুষ্টিয়া-মেহেরপুর সড়কে এবং খোকসা উপজেলার ব্রাক অফিসের সামনে এ দুটি দুর্ঘটনা ঘটে

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে, আহত হয়েছে অন্তত ২৫জন। শনিবার (২৫ নভেম্বর) কুষ্টিয়া-মেহেরপুর সড়কে এবং খোকসা উপজেলার ব্রাক অফিসের সামনে  এ দুটি দুর্ঘটনা ঘটে।

কুষ্টিয়ার খোকসায় বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে দুইজন নিহত এবং বাসের ২৫জন যাত্রী আহত হয়। শনিবার (২৫নভেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার ব্রাক অফিসের সামনে  এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- নওগা জেলার পঞ্চবর্গা এলাকার মৃত আব্দুস সামাদের ছেলে আব্দুল কাদের (৬৫) এবং একই জেলার ধামুরহাট এলাকার মৃত মফিজ উদ্দিনের ছেলে মাহতাব উদ্দিন (৫০)। খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবি এম মেহেদী হাসান ঢাকা ট্রিবিউনকে এ তথ্য নিশ্চিত করেছেন। 

আহতদের উদ্ধার করে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।ভারপ্রাপ্ত কর্মকর্তা এবি এম মেহেদী হাসান জানান, নঁওগা থেকে বরিশালের চরমোনাই যাওয়ার পথে বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে দুইজন নিহত হয়। পরে ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয়রা এসে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে। নিহদের মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় বাস চালককে আটক করা যায়নি বলে জানান তিনি। 

এদিকে কুষ্টিয়ার মিরপুরে বাসের ধাক্কায় মাসুদ (৫৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। শনিবার (২৫ নভেম্বর) সকাল ১০টার দিকে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের ভাংগাবটতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটেছে। নিহত মাসুদ কুষ্টিয়ার সদর উপজেলার পুর্ব মজমপুর এলাকার মুশারফ হোসেনের ছেলে। মিরপুর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মো.আব্দুল আজিজ এ তথ্য নিশ্চিত করেছেন। সহকারী উপপরিদর্শক মো.আব্দুল আজিজ জানান, সকালে মেহেরপুর থেকে কুষ্টিয়াগামী একটি পরিবহন মোটরসাইকেল আরোহী মাসুদকে ধাক্কা দেয়। এসময় গুরুত্বর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি নিচ্ছে।