• শুক্রবার, অক্টোবর ১৮, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০১:০৩ রাত

মানত দিতে যাওয়ার পথে মা-মেয়ের ‘রহস্যজনক’ মৃত্যু

  • প্রকাশিত ০৫:৫৪ সন্ধ্যা ডিসেম্বর ৭, ২০১৮
map

ওসি মোজাফফর হোসেন জানান, ঘটনাটি পুরোটাই রহস্যে ঘেরা। তবে, প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে। রহস্য উদঘাটনে তদন্ত শুরু করা হয়েছে।

নওগাঁর মান্দা উপজেলায় একইসঙ্গে মা ও মেয়ের মৃত্যু হয়েছে। ঘটনাটিকে ‘রহস্যজনক’ বলে উল্লেখ করেছে পুলিশ। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। 

আজ শুক্রবার দুপুরে উপজেলার কাঞ্চন বাজারে এ ঘটনা ঘটে। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

নিহতরা হলেন-নওগাঁ সদর উপজেলার বজরুক আতিথা গ্রামের এবাদত হোসেনের স্ত্রী ফরিদা বিবি (৫৫) ও তার মেয়ে শাহনাজ পারভীন (২৫)। 

এ ঘটনায় আটক তিনজন হলেন—নওগাঁর বদলগাছি উপজেলার বালুভরা ইউনিয়নের দোনইল গ্রামের মৃত খয়বর রহমান সরকারের ছেলে জাহেদুল ইসলাম (৫৫), মান্দা উপজেলার কাঞ্চন গ্রামের আবদুল করিমের ছেলে মমতাজ হোসেন (৫০) ও তার স্ত্রী লতিফা বিবি (৪৫)। 

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার সকালে নওগাঁর বালুডাঙ্গা বাসস্ট্যান্ড থেকে রাজশাহীগামী একটি বাসে মান্দা উপজেলার ঐতিহাসিক কুসুম্বা মসজিদে মানত দিতে রওনা দেন। পথে সতিহাট বাসস্ট্যান্ডে নেমে একটি অটোরিকশায় করে তারা কাঞ্চন বাজারে যান। অটোরিকশা থেকে নেমে বাজারের পাশে মমতাজ হোসেনের বাড়ি যান দুজন। দুপুরে ওই বাড়ি থেকে বের হবার পরপরই ফরিদা বিবি ও শাহনাজ পারভীন জ্ঞান হারিয়ে পড়ে যান।  পরে মান্দা হাসপাতালে নেয়ার পথে তাদের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌঁছে তিনজনকে আটক করে।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, ঘটনাটি পুরোটাই রহস্যে ঘেরা। তবে, প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে। রহস্য উদঘাটনে তদন্ত শুরু করা হয়েছে।