• বুধবার, জুন ২৬, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১২:৪১ দুপুর

ইয়াবা পাচারকালে প্রেমিকসহ সাবেক বিমানবালা আটক

  • প্রকাশিত ০৩:৩৯ বিকেল জানুয়ারী ২২, ২০১৯
ইয়াবা বিমানবালা
চট্টগ্রাম মহানগরীর স্টেশন রোড এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ সাবেক এক বিমানবালা ও তার প্রেমিককে আটক করে র‍্যাব। ছবি: ইউএনবি

আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে

চট্টগ্রামে ইয়াবা পাচারকালে সাবেক এক বিমানবালা ও তার প্রেমিককে আটক করেছে র‌্যাব। আটকরা হলেন- রিজেন্ট এয়ারলাইন্সের সাবেক বিমানবালা ও ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্চারামপুর উপজেলার মো. আল আমিন সরকারের মেয়ে স্মৃতি আক্তার (২৪) এবং তার প্রেমিক কক্সবাজার সদরের মো. মনির আহমদের ছেলে মো. জুবাইর উদ্দিন (৩২)।

র‌্যাবের বরাত দিয়ে বার্তা সংস্থা ইউএনবি জানায়, সোমবার (২১ জানুয়ারি) রাতে চট্টগ্রাম মহানগরীর স্টেশন রোড এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৭ হাজার ৮৭০ পিস ইয়াবা।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) এ এসপি মো. মাশকুর রহমান বলেন, কয়েকজন মাদক ব্যবসায়ী বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট নিয়ে চট্টগ্রাম থেকে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়েছে, গোপন সূত্রে এমন সংবাদ পেয়ে রাত সাড়ে ১১টার দিকে র‌্যাবের একটি টিম কোতোয়ালী থানার স্টেশন রোডে অভিযান চালায়। এসময় ফেনী ট্রেডার্স নামে একটি দোকানের সামনে থেকে ওই বিমানবালা ও তার প্রেমিককে আটক করে। পরে তাদের ব্যাগ তল্লাশি করে ৭ হাজার ৮৭০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

তিনি বলেন, আটকদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় মাদক আইনে মামলা হয়েছে। আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হবে।