• বুধবার, সেপ্টেম্বর ১৮, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৪০ রাত

সৈয়দপুরে স্বামী-স্ত্রীকে গলাকেটে হত্যা

  • প্রকাশিত ১২:৫৬ দুপুর জানুয়ারী ২৭, ২০১৯
নীলফামারি

শনিবার (২৬ জানুয়ারি) দিবাগত রাত ২টার দিকে এ ঘটনা ঘটে

নীলফামারীর সৈয়দপুরের খাতামধুপুরে স্বামী-স্ত্রীকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (২৬ জানুয়ারি) দিবাগত রাত ২টার দিকে এ ঘটনা ঘটে।এসময় (৩৮) তাদের বাঁচাতে এগিয়ে এলে খামারের কর্মচারী আব্দুর রাজ্জাককেও ছুরিকাঘাত করায় তিনি গুরুতর আহত হন। সৈয়দপুর থানার ওসি শাহাজান পাশা এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার খাতামধুপুর ইউনিয়নের বালাপাড়া এলাকায় একটি খামারে স্বামী-স্ত্রী ও একজন কর্মচারী ছিলেন গরু ও ভেড়া পাল দেখাশোনা করার জন্য।  বাড়িটি ফাঁকা জায়গায় পেয়ে গভীর রাতে দুর্বৃত্তরা সেখানে প্রবেশ করে স্বামী নজরুল ইসলাম (৫৫) ও পরে স্ত্রী সালমা খাতুন (৪৫) কে গলাকেটে হত্যা করে।

রবিবার (২৭ জানুয়ারি) সকালে সৈয়দপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার অশোক কুমার পাল ও সৈয়দপুর থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) শাহজাহান পাশা ঘটনাস্থল পরিদর্শন করেন।  নিহতের সুরতহাল রিপোর্ট তৈরি ও আলামত সংগ্রহ করার পর  ময়নাতদন্তের জন্য নীলফামারী সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হবে বলে জানান সৈয়দপুর থানার ওসি শাহাজাহান পাশা।

ওই ইউনিয়নের চেয়ারম্যান জুয়েল চৌধুরী বলেন, নিহত ব্যক্তি গবাদিপশুর খামার গড়ে তোলায়  মাঝে-মধ্যে অবস্থান খাতামধুপুরে করেন।  

নিহতরা হলেন, স্বামী নজরুল ইসলাম (৫৫) ও স্ত্রী সালমা খাতুন (৪৫)। এছাড়াও গুরুতর আহত অবস্থায় খামার কর্মচারী আব্দুর রাজ্জাককে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ব্যক্তি পানি উন্নয়ন বোর্ডের সাবেক কর্মচারী ছিলেন। তাদের বাড়ি সৈয়দপুরের পার্শ্ববর্তী পার্বতীপুরের সোনাপুকুর চাকলায় এলাকায়।  পরিবার নিয়ে বসবাস করতেন সৈয়দপুর শহরের দারুল উলুম এলাকায়। তারই সুবাদে ওই এলাকায় গবাদিপশুর খামার করায় মাঝে মধ্যে সেখানে অবস্থান করতেন।