• বুধবার, মে ২২, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৪৮ রাত

স্বেচ্ছাসেবী আজাহারকে পুলিশের বাড়ি উপহার

  • প্রকাশিত ০৮:৩৫ রাত জানুয়ারী ৩০, ২০১৯
নওগাঁ পুলিশ
নওগাঁর মান্দায় স্বেচ্ছাসেবী আজাহার আলীর জন্য বাড়ির নির্মাণ কাজের উদ্বোধন করেন জেলা পুলিশ সুপার মো. ইকবাল হোসেন। ছবি: ঢাকা ট্রিবিউন

দীর্ঘদিন ধরে ব্যক্তিগত উদ্যোগে ট্রাফিক সেবা দিয়ে আসছেন দরিদ্র আজাহার আলী

নওগাঁর মান্দা উপজেলার ফেরিঘাট চৌরাস্তা মোড়ে স্বেচ্ছায় ট্রাফিকের দায়িত্ব পালনকারী আজাহার আলীর জন্য বাড়ি নির্মাণ করার উদ্যোগ নিয়েছে পুলিশ কর্তৃপক্ষ। বুধবার (৩০ জানুয়ারি) ওই বাড়ির নির্মাণ কাজের উদ্বোধন করেন জেলার পুলিশ সুপার।

জানা যায়, দীর্ঘদিন ধরে ব্যক্তিগত উদ্যোগে মান্দা উপজেলার ফেরিঘাট চৌরাস্তায় ট্রাফিক সেবা দিয়ে আসছেন দরিদ্র আজাহার আলী।

তার এমন জনসেবার খবর বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হলে বিষয়টি পুলিশের দৃষ্টিগোচর হয়। তার জর‍্য বাড়ি নির্মাণের উদ্যোগ নেয় নওগাঁ জেলা পুলিশ। মান্দার লক্ষীরামপুরের বাসিন্দা আজাহারের জন্য নির্মিতব্য বাড়িটির নাম দেওয়া হয়েছে ‘ট্রাফিক হাউজ’।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, পুলিশ সেবা সপ্তাহ পালনের অংশ হিসেবে বুধবার (৩০ জানুয়ারি) দুপুরে আজাহারের বাড়ির নির্মাণ কাজের উদ্বোধন করেন নওগাঁর পুলিশ সুপার মো. ইকবাল হোসেন। 

জনসেবামূলক কাজের স্বীকৃতিস্বরুপ আজাহার আলীকে এই উপহার দেওয়া হচ্ছে বলে জানিয়েছে জেলা পুলিশ।

পুলিশ সুপার মো. ইকবাল হোসেন বলেন, ভাল কাজের স্বীকৃতি স্বরূপ আজ আজাহারের পাশে দাঁড়িয়েছে পুলিশ।

নিজ কর্মের স্বীকৃতিস্বরূপ এমন উপহার পেয়ে খুশি ও কৃতজ্ঞ আজাহার। তাকে নিয়ে সংবাদ প্রচার করায় গণমাধ্যমকর্মীদের প্রতি বিশেষ ধন্যবাদ জানান এই সমাজসেবী।

‘ট্রাফিক হাউজ’-এর নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মান্দা থানার ওসি মোজাফ্ফর হোসেন। অনুষ্ঠানে মান্দা উপজেলা নির্বাহী অফিসার খন্দকার মুশফিকুর রহমান, পুলিশের মান্দা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুল ইসলাম, নওগাঁ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার লিমন রায়, মহাদবেপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবু সালেহ মো. আশরাফুল ইসলাম, সাপাহার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ছামিউল ইসলাম, নওগাঁ জেলা প্রেস ক্লাবের সভাপতি কায়েস উদ্দিনসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।