• বুধবার, সেপ্টেম্বর ১৮, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৪০ রাত

পারিবারিক কলহে জামালপুরে গৃহবধুর আত্মহত্যা

  • প্রকাশিত ১১:০১ সকাল ফেব্রুয়ারি ৩, ২০১৯
মৃত্যু
প্রতীকী ছবি

শুক্রবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে একান্ত পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হলে গভীর রাতে  গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন তিনি

জামালপুরের ইসলামপুরে পারিবারিক কলহে ইয়াসমিন আক্তার রিমা (২৫) নামের এক গৃহবধূর  মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার গভীর রাতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি বলে এলাকাবাসী সূত্রে  জানা গেছে। 

নিহত রিমার বাবা ইসমাইল হোসেন জানান, তার মেয়ে আগে থেকেই একটু রগচটা ছিলো। রাতে তার স্বামীর সাথে ঝগড়া করে আত্মহত্যা করেছে।

পাথর্শী ইউনিয়নের চেয়ারম্যান ইফতেখার আলম বাবুল নিহতের স্বামীর বক্তব্য অনুযায়ী জানান, রাতে স্বামী-স্ত্রীর মধ্যে একান্ত পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। গভীর রাতে স্বামী ইমরুল হাসান আলম ঘুমিয়ে পড়লে স্ত্রী ইয়াসমিন আক্তার রিমা অপর একটি ঘরের ধর্নার সাথে গলায় ওড়না জড়িয়ে আত্মহত্যা করেন। শনিবার এলাকাবাসী থানায় খবর দিলে ইসলামপুর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

ইসলামপুর থানার ওসি (তদন্ত) মোঃ আনছার উদ্দিন জানান, নিহতের বাবার বক্তব্য মোতাবেক থানায় একটি ইউডি মামলা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন আসার পর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

নিহত গৃহবধু ইসলামপুর উপজেলার পাথর্শী ইউনিয়নের পূর্ব পাথর্শী মোজাআটা গ্রামের ইমরুল হাসান আলমের স্ত্রী এবং দেওয়ানগঞ্জ উপজেলার চর ভবসুর গ্রামের ইসমাইল হোসেনের মেয়ে।