• বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৫:২৩ সন্ধ্যা

যশোরে প্রেমিক-প্রেমিকাকে হেনস্থার জেরে যুবক খুন

  • প্রকাশিত ০৯:২১ রাত ফেব্রুয়ারি ৯, ২০১৯
যশোর ম্যাপ

চিকিৎসক জানান, প্রচুর রক্তক্ষরণের কারণে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে

যশোরে প্রেমিক-প্রেমিকাকে হেনস্থার জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মামুন (২৫) নামে এক যুবক খুন হয়েছেন। এ ঘটনায় আরিফ (২৫) ও শেফালী বেগম (৫০) নামে দু'জন আহত হয়েছেন।

শনিবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় যশোর শহরতলীর শেখহাটি জোড়াপুকুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মামুন শহরের ঘোপ নওয়াপাড়া এলাকার আব্দুর রউফের ছেলে।

আহত শেফালী শেখহাটি জামরুলতলা এলাকার হারুন শেখের স্ত্রী। আরিফ পুরাতন কসবা ঢাকা রোড ব্রিজের পশ্চিমপাড়ার বজলু খলিফার ছেলে।

পুলিশ ও প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যায় যশোর শহরের কাজীপাড়া এলাকার বাপ্পা নামে এক যুবক তার বান্ধবীকে নিয়ে শেখহাটি জোড়াপুকুর এলাকায় যান। তখন শেখহাটির সাগর, হৃদয় ও ফয়সলসহ কয়েকজন তাদেরকে আটকে হেনস্থা করে। বিষয়টি মুঠোফোনে তার বন্ধুদেরকে জানায় বাপ্পা। বন্ধুরা ঘটনাস্থলে এসে সাগরকে মারতে গেলে তার মা শেফালী বেগম ঠেকাতে গিয়ে ছুরিকাহত হন।

এরপর সাগরের সঙ্গীরা প্রতিপক্ষ মামুন ও আরিফকে ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

হাসপাতালে আনার পথেই মারা যান মামুন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক কল্লোল কুমার সাহা ঢাকা ট্রিবিউনকে জানান, প্রচুর রক্তক্ষরণের কারণে হাসপাতালে আনার আগেই মামুনের মৃত্যু হয়েছে। আহত শেফালি ও আরিফের আবস্থা আশঙ্কাজনক।

কোতোয়ালি থানার ওসি অপূর্ব হাসান বলেন, খবর শুনে হাসপাতালে এসেছি। শুনেছি নারীঘটিত ঘটনা ও পূর্ব শত্রুতার কারণে মামুন খুন হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটকে পুলিশ অভিযান চালাচ্ছে।