• রবিবার, মে ১৯, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৪৯ রাত

হাটতে পারছেন ওবায়দুল কাদের

  • প্রকাশিত ০২:২৬ দুপুর মার্চ ১১, ২০১৯
ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ফাইল ছবি। সংগৃহীত

সোমবার সকালে তিনি পরিবারের সদস্য এবং উপস্থিত দলের নেতাকর্মীদের সাথে কুশল বিনিময় করেছেন

হৃদরোগে আক্রান্ত হয়ে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আরো উন্নতি হয়েছে।

বর্তমানে তিনি সীমিত পর্যায়ে হাটাচলা করতে পারছেন। তার স্বাস্থ্যের এই ক্রমাগত উন্নতি অব্যাহত থাকলে মঙ্গলবার (১২ মার্চ) সকালে তাকে আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হবে।

ওবায়দুল কাদেরের তথ্য কর্মকর্তা আবু নাসের, এক প্রেস বিজ্ঞপ্তিতে কাদের চিকিৎসায় নিয়োজিত মেডিকেল বোর্ডকে উদ্ধৃত করে এ তথ্য জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে নাসের জানান, "আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের স্বাস্থ্যের আরও উন্নতি হয়েছে। তিনি সীমিত পর্যায়ে হাটাচলা করতে পারছেন। সোমবার সকালে তিনি পরিবারের সদস্য, সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী ও আওয়ামী লীগ নেতাদের সঙ্গে কুশল বিনিময় করেন"।

ওবায়দুল কাদেরের স্ত্রী বেগম ইসরাতুন্নেসা কাদের, তার ছোট ভাই বসুরহাট পৌর মেয়র আব্দুল কাদের মীর্জা, লে. কর্নেল ফখরুদ্দীন আহম্মদ, আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলমসহ সিঙ্গাপুরে বাংলাদেশ কমিউনিটির নেতারা এসময় সেখানে উপস্থিত ছিলেন।