• মঙ্গলবার, মে ২১, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১১:৩০ সকাল

প্রেমিকার বাড়িতে প্রেমিকের অনশন, অতঃপর আত্মহত্যা

  • প্রকাশিত ০৫:৩৮ সন্ধ্যা মার্চ ১৬, ২০১৯
টাঙ্গাইল

এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে

টাঙ্গাইলের ভূঞাপুরে প্রেমিকার বাড়িতে বিয়ের দাবিতে অনশন করেও বিয়ে না করতে পারায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন রাকিব ইসলাম (২৫) নামের এক যুবক। শুক্রবার রাতে এই ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, বিলচাপড়া গ্রামের নুরুল তালুকদারের ছেলে রাকিবের সাথে বছর তিনেক আগে পরিচয় হয় ঐ নারীর। পরিবারের কাউকে না জানিয়ে প্রতিনিয়ত তারা দেখা করতেন।

এক পর্যায়ে ঐ নারীর পরিবারের লোকজন তাদের সম্পর্কের কথা জানতে পারে। এর পর থেকেই মেয়ের বিয়ে দেওয়ার জন্য মরিয়া হয়ে ওঠেন তারা। এমনকি, পাত্রও ঠিক করে ফেলেন তারা। গত বৃহস্পতিবার (১৪ মার্চ) ধার্য করা হয় বিয়ের দিন।

এদিকে, বিয়ের দিনই প্রেমিকার বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করে রাকিব। পরে এলাকাবাসী বুঝিয়ে তাকে বিয়ে বাড়ি থেকে ফিরিয়ে আনে। এরপর বৃহস্পতিবার রাতে বিয়ে হয়ে যায় তার প্রেমিকার। পরে, গলায় ফাঁস দেওয়ায় অবস্থায় তার নিজের ঘরের পাশে তার লাশ ঝুলতে দেখা যায়। 

এদিকে, এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে। এ ব্যাপারে গোবিন্দাসী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিঝুর রহমান তালুকদার বাবলু বলেন, "রাকিব নামের ওই ছেলেটি একটি মেয়েকে ভালোবাসতো। বৃহস্পতিবার মেয়েটির বিয়ে হয়ে যাওয়ায় সে আত্মহত্যা করেছে। ঘটনাটি অত্যন্ত দুঃখজনক"।

এ প্রসঙ্গে ভূঞাপুর থানার এসআই আব্দুর রহিম বলেন, "আত্মহত্যার এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে"।