• রবিবার, মে ২৬, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:২১ সকাল

হাত-পা বাঁধা অবস্থায় নিখোঁজ আওয়ামী লীগ নেতা উদ্ধার

  • প্রকাশিত ০৮:১০ রাত মার্চ ১৭, ২০১৯
জামালপুর

চার দিন আগে নিখোঁজ হন তিনি

জামালপুরের বকশীগঞ্জ উপজেলা থেকে নিখোঁজ হওয়ার চার দিন পর হাত-পা বাঁধা অবস্থায় আওয়ামী লীগ নেতাকে উদ্ধার করেছে পুলিশ। বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মাহবুব আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জানা যায়, রবিবার (১৭ মার্চ) দুপুরে ময়মনসিংহ জেলার গফরগাঁও রেল স্টেশনের পাশ থেকে জিআরপি পুলিশ অগর উদ্দিন (৫৫) নামে ওই আওয়ামী লীগ নেতাকে রক্তাক্ত এবং হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করে। পরবর্তীতে তাকে গফরগাও মডেল হাসপাতালে ভর্তি করা হয়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বকশীগঞ্জ উপজেলার সাধুরপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আচ্চাকান্দি গ্রামের বাসিন্দা অগর উদ্দিন গত বুধবার (১৩ মার্চ) রাতে স্থানীয় সিংগিডোবা বিল পাহারা দিতে যান। এরপর থেকেই নিরুদ্দেশ ছিলেন তিনি। তবে ঐ বিলের ধারে তার পরনের কাপর পড়ে থাকতে দেখা যায়।

পরবর্তীতে তার পরিবারের পক্ষ থেকে বৃহস্পতিবার সন্ধ্যায় বকশীগঞ্জ থানায় একটি সাধারণ ডাইরী করা হয়। এ ঘটনায় বকশীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে উদ্ধার করার জন্য পুলিশি তৎপরতা বৃদ্ধি করে। এর দুইদিন পর তাকে হাত পা বাঁধা ও রক্তাক্ত অবস্থায় গফরগাও রেল স্টেশনের পাশ থেকে উদ্ধার করে জিআরপি পুলিশ। পরে গফরগাও জিআরপি থানা পুলিশ ঘটনাটি বকশীগঞ্জ থানার একে এম মাহবুব আলমকে জানায়।

এ বিষয়ে বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) একেএম মাহবুব আলম ঢাকা ট্রিবিউনকে বলেন, "ভিকটিমকে উদ্ধারের পর তাকে একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত চলছে"।