• বুধবার, জুলাই ২৪, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১২:৪৪ রাত

মাদারীপুরে ছাত্রলীগ নেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • প্রকাশিত ০১:১৪ দুপুর মার্চ ২৫, ২০১৯
মাদারীপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি
নিহত লিমন মজুমদার (২৫) মাদারীপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি। ছিবি: সংগৃহীত

পরিবারের দাবী, ‘পূর্ব পরিকল্পিতভাবে কেউ হত্যা করে ঝুলিয়ে রেখে গেছে তার লাশ’

মাদারীপুর শহরের আমিরাবাদ এলাকায় নির্মাণাধীন একটি বাড়ির দোতলা থেকে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি লিমন মজুমদার (২৮) এর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে মাদারীপুর মডেল থানা পুলিশ। সোমবার (২৫ মার্চ) সকালে শহরের সবুজবাগ লঞ্চঘাট থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 

নিহত লিমন মজুমদার (২৫) মাদারীপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি। তিনি সরকারি নাজিম উদ্দিন কলেজের তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন। তিনি আমিরাবাদ এলাকার বাবুল মজুমদারের ছেলে। 

এদিকে, লিমনের পরিবারের দাবী, “পূর্ব পরিকল্পিতভাবে কেউ হত্যা করে ঝুলিয়ে রেখে গেছে।” এ হত্যাকাণ্ডের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও জানায় তার পরিবার।

এ প্রসঙ্গে, জেলা ছাত্রলীগের সভাপতি মো. জাহিদ হোসেন অনিক বলেন, “লিমনের হত্যাকাণ্ডের ঘটনায় আমরা ছাত্রলীগ পরিবার গভীরভাবে শোকাহত। লিমনের পরিবারের সাথে আমিও একমত পোষণ করে বলতে চাই পুলিশ যেন দ্রুত তদন্ত করে এ হত্যাকাণ্ডের মূল ঘটনা উদঘাটন করে।” এসময় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও জানান তিনি।

মাদারীপুর সদর থানার ওসি কামরুল ইসলাম জানান, “সকাল ৯টার দিকে শহরের বাদামতলা এলাকার ভূইয়া কমিউনিটি সেন্টারের পিছনে একটি নির্মাণাধীণ ভবন থেকে লিমনের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।” পুরো ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে, এখনই কিছু বলা যাচ্ছে না বলেও জানান ওসি কামরুল।