• শনিবার, জুলাই ২০, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১১:৫২ সকাল

প্রেমিকার আত্মহননের খবর পেয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

  • প্রকাশিত ০৭:৫৬ রাত মার্চ ২৫, ২০১৯
কুমিল্লা আত্মহত্যা
আত্মহননকারী কলেজ শিক্ষার্থী রুমন। ছবি: ঢাকা ট্রিবিউন

সোমবার দুপুরে বিষয়টি ঢাকা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার পরিদর্শক তদন্ত শুভ রঞ্জন চাকমা।

কুমিল্লায় প্রেমিকার আত্মহত্যার খবর শোনার পর একই পথ বেছে নিয়েছেন এক কলেজ ছাত্র। আত্মহননকারী রিমা (১৮) ও রুমন (১৯)-এর বাড়ি চৌদ্দগ্রাম উপজেলায়। দু'জনই উপজেলার মুন্সিরহাট প্রকৌশলী ওয়াহিদুর রহমান ডিগ্রি কলেজের শিক্ষার্থী ছিলেন।

সোমবার দুপুরে বিষয়টি ঢাকা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার পরিদর্শক তদন্ত শুভ রঞ্জন চাকমা।  

স্থানীয় সূত্রে জানা গেছে, বেশ কয়েকমাস ধরেই রিমার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল রুমনের। তবে বিষয়টি জানার পর উভয় পরিবারের কেউই মেনে না নিলে রবিবার বিকেলে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে রিমা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশটি থানায় নিয়ে যায়। 

এদিকে, রিমার আত্মহননের খবর পেয়ে ওইদিন রাতেই কুমিল্লা পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের ছাত্রাবাসে বিষপান করে রুমন। এর আগেও সে একবার আত্মহননের চেষ্টা করেছিল বলে জানান স্বজনরা। সদর দক্ষিণ থানা পুলিশ রুমনের লাশ উদ্ধার করেছে। 

স্থানীয় ইউপি মেম্বার সেলিম মিয়া জানান, প্রেমিকা রিমার মৃত্যুর খবর শুনে নিজেও একই পথ বেছে নিয়েছে রুমন। ঘটনাটি খুবই মর্মস্পর্শী।

সদর দক্ষিণ থানার পরিদর্শক তদন্ত কমল কৃষ্ণ ধর বলেন, রুমন নামের এক যুবকের আত্মহত্যার খবর পেয়েছি।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার ওসি (তদন্ত) শুভ রঞ্জন চাকমা ঢাকা ট্রিবিউনকে বলেন, রিমা আক্তারের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।