• রবিবার, মে ২৬, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:২১ সকাল

থানায় ঢুকে পুলিশকে শাসালো ছাত্রলীগ, এএসআই ক্লোজড

  • প্রকাশিত ১০:৫৯ রাত মার্চ ৩০, ২০১৯
নারায়ণগঞ্জ

একটি জিডির খোঁজে এসে তারা নিজেরাই জিডির খাতা নিয়ে দেখার চেষ্টা করলে পুলিশের সাথে বাকবিতণ্ডা হয় তাদের

একটি সাধারণ ডায়েরি (জিডি) করা নিয়ে আড়াইহাজার থানায় ঢুকে পুলিশকে শাসিয়েছে স্থানীয় ছাত্রলীগের কর্মীরা। শুক্রবার রাতে এই ঘটনা ঘটে। এ ঘটনায় এএসআই শরিফকে রাতেই ক্লোজড করে নেয়া হয়।

জানা যায় আড়াইহাজার সরকারি সফর আলী কলেজের ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক (জিএস) আল-আমিনসহ ৫-৬ জন ছাত্রলীগ কর্মী একটি জিডির খোঁজে থানায় আসেন। একপর্যায়ে তারা নিজেরাই জিডি লিপিবদ্ধের খাতা হাতে নিয়ে দেখার চেষ্টা করেন। এ সময় ডিউটি অফিসার শরিফ তাতে বাঁধা দিলে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এসময় কয়েকজন পুলিশ সদস্যকে থানার বাইরে এলে দেখে নেয়ার হুমকি দেয় কয়েকজন ছাত্রলীগ কর্মী।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) শফিকুল ইসলাম জানান, জিএস আল-আমিনসহ আরও ৫ থেকে ৬জন রাতে থানায় এসে জিডির লিপিবদ্ধের খাতা নিজেই খুঁজাখুঁজি করছিলেন। এতে বাধা দেওয়া হলে বাকবিতণ্ডা শুরু করেন তারা"।

শুক্রবার রাতে ডিউটি অফিসারের দায়িত্বে থাকা এএসআই শরিফ জানান, "রাতে আল-আমিন একটি জিডি খোঁজ করছিলেন। এক পর্যায়ে তিনি নিজেই জিডি লিপিবদ্ধের খাতা হাতে নিয়ে দেখার চেষ্টা করেন। পরে তাতে তিনি বাধা দেওয়া হয়। এতে তারা আমাদের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন"।

তবে এ ব্যাপারে জানতে আল-আমিনকে তার মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। 

এএসআই ক্লোজডের বিষয়টি নিশ্চিত করে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন বলেন, "ঘটনার সময় আমি থানায় ছিলাম না। কে দোষি এখনই আমি বলতে পারছি না। তবে বিষয়টি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে"।