• বৃহস্পতিবার, জুন ২৭, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১১:০৬ সকাল

নেশাগ্রস্ত ছেলের হাতে বাবা খুন

  • প্রকাশিত ০৪:১৪ বিকেল এপ্রিল ১৪, ২০১৯
হত্যাকারী
নিহত রঞ্জন বড়ুয়ার মাদকাসক্ত ছেলে রবিন বড়ুয়া। ছবি: ইউএনবি

মায়ের মৃত্যুর পর বাবা ২য় বিয়ে করায় মাদকাসক্ত হয়ে পড়ে রবিন

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানার কাজীর দেউড়ি এলাকায় নেশাগ্রস্ত ছেলের ছুরিকাঘাতে খুন হয়েছেন বাবা। শনিবার ভোরে কাজীর দেউড়ির ২নং গলির ভিতরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত বাবা রঞ্জন বড়ুয়া (৫২) জেলার রাউজান উপজেলার পাহাড়তলী এলাকার সমীরণ প্রসাদ বড়ুয়ার ছেলে। পুলিশ বাবার হত্যাকারী ছেলে রবিন বড়ুয়াকে গ্রেপ্তার করেছে।

কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) কামরুজ্জামান জানান, "রবিন বড়ুয়া মাদকাসক্ত যুবক। সব সময় নেশার টাকা জোগাড় এবং পারিবারিক বিষয় নিয়ে বাবা-ছেলের মধ্যে ঝগড়া হতো"।

"এসবের জের ধরে শনিবার সকাল ৬টায় পিতা-পুত্রের মধ্যে ঝগড়ার এক পর্যায়ে রবিন তার বাবাকে ছুরিকাঘাত করে খুন করে রঞ্জনের গলার নিচে বাম পাশে ছুরিকাঘাত চিহ্ন রয়েছে। ঘটনার পরপরই ব্যাটারি গলি এলাকায় অভিযান চালিয়ে রবিনকে আটক করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে", যোগ করেন তিনি।

স্থানীয়দের কাছ থেকে আরো জানা যায়, অভিযুক্ত রবিনের মা গত পাঁচ বছর আগে মারা গেছে। স্ত্রীর মৃত্যুর পর দ্বিতীয় বিয়ে করেন রবিনের বাবা রঞ্জন। এরপর থেকে রঞ্জনের ২য় বিয়ে নিয়ে বাপ-ছেলের মধ্যে দুরত্ব ও ঝগড়া বিবাদ শুরু হয়। এর মধ্যে রবিন পুরোপুরি মাদক সেবনে জড়িয়ে পড়ে।

এই ঘটনায় রঞ্জন বড়ুয়ার আরেক ছেলে সঞ্জয় বড়ুয়া বাদী হয়ে কোতোয়ালি থানায় মামলা করেছে।