• বৃহস্পতিবার, জুন ২৭, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৩০ রাত

নুসরাতের ভাইকে চাকরি দিলেন প্রধানমন্ত্রী

  • প্রকাশিত ০৭:০৬ রাত এপ্রিল ১৫, ২০১৯
প্রধানমন্ত্রী
সোমবার সকালে প্রধানমন্ত্রী সাথে সাক্ষাত করেন নুসরাতের পরিবার। ফোকাসবাংলা

সোমবার সকালে তার হাতে নিয়োগপত্র তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ফেনীতে আগুনে পুড়িয়ে দেওয়া নিহত মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির ভাই মাহমুদুল হাসান নোমান এনআরবি গ্লোবাল ব্যাংকে ট্রেইনি অফিসার পদে নিয়োগ পেয়েছেন।

সোমবার (১৫ এপ্রিল) সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে দেখা করতে গেলে তার হাতে নিয়োগপত্র তুলে দেন শেখ হাসিনা।

নুসরাতের পরিবারের প্রতি সান্ত্বনা ও গভীর সমবেদনা জানিয়ে সবধরনের সহযোগিতার আশ্বাস দিয়ে প্রধানমন্ত্রী বলেন, “দুষ্কৃতকারীরা কেউই আইনের হাত থেকে কোনোভাবেই রেহাই পাবে না।” এসময় উপস্থিত ছিলেন নুসরাত জাহান রাফির বাবা একেএম মুসা ও মা শিরিনা আক্তার ও তার ছোটভাই।

প্রসঙ্গত, নুসরাত জাহান রাফি সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম পরীক্ষার্থী ছিলেন। ওই মাদ্রাসার অধ্যক্ষ সিরাজউদ্দৌলার বিরুদ্ধে এর আগেও ওই ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগ ওঠে। নুসরাতের মা শিরিন আক্তার বাদী হয়ে ২৭ মার্চ সোনাগাজী থানায় মামলা দায়ের করেন। এরপর অধ্যক্ষকে গ্রেফতার করে পুলিশ। এরপর থেকেই মামলা তুলে নিতে বিভিন্নভাবে হুমকি দেওয়া হচ্ছিল নুসরাতের পরিবারকে। ৬ এপ্রিল সকাল ৯টার দিকে আরবি প্রথমপত্রের পরীক্ষা দিতে সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসা কেন্দ্রে যায় নুসরাত। এ সময় তাকে কৌশলে একটি বহুতল ভবনে ডেকে নিয়ে যায় দুর্বৃত্তরা। সেখানে তার গায়ে দাহ্য পদার্থ দিয়ে আগুন দেওয়া হয়। বুধবার (১০ এপ্রিল) ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে মারা যায় নুসরাত।