• রবিবার, আগস্ট ১৮, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:০২ রাত

ফেনীতে এবার মাদ্রাসা ছাত্রীর ওপর ‘জ্বলন্ত সিগারেট’ নিক্ষেপ

  • প্রকাশিত ১১:৫২ সকাল এপ্রিল ১৮, ২০১৯
ফেনী

এদিকে পরশুরাম মডেল থানার ওসি মো: শওকত হোসেন জানান, ‘এ ধরনের কোন ঘটনা তার জানা নেই’

ফেনীর পরশুরামে উপজেলায় মাদ্রাসা ছাত্রীর ওপর ‘জ্বলন্ত সিগারেট’ নিক্ষেপের অভিযোগ উঠেছে রাসেল নামে এক যুবকের বিরুদ্ধে। 

মঙ্গলবার (১৬ এপ্রিল) ওই থানার এসআই মোতাহের হোসেনের কাছে যুবককে সোপর্দ করে স্থানীয়রা। তবে রাতেই স্থানীয় একটি প্রভাবশালী মহল থানা থেকে ছাড়িয়ে নিয়ে যায় অভিযুক্ত ওই যুবককে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, সোমবার বিকালে ছুটি হওয়ার পর খন্ডল ইসলামিয়া দাখিল মাদ্রাসার কয়েকজন ছাত্রী বাড়ি ফিরছিল। এসময় স্থানীয় কয়েকজন যুবক তাদের লক্ষ্য করে জ্বলন্ত সিগারেট ছুঁড়ে মারে। জ্বলন্ত সিগারেটটি নবম শ্রেণির এক ছাত্রীর গায়ের ওপর পড়ে।পরদিন বিকালে ঐ এলাকার সাহেব বাজারে রাসেলকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেয় স্থানীয়রা।

এ প্রসঙ্গে, ভূক্তভোগী ছাত্রীর নানা বক্সমাহমুদ ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার আবু তাহের ভূঞা বলেন, “নিরাপত্তা দিতে অপারগ হওয়ায় দুই নাতনীর ছাড়পত্র দিতে মাদ্রাসার সুপার ও শিক্ষকদের জানিয়েছি।”

মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি এনামুল করিম মজুমদার বাদল জানান, “ঘটনাটি স্থানীয়ভাবে সমাধান হয়েছে বলে শুনেছি।” এর বেশি কিছু জানেন না বলেও তিনি জানান।

এসআই মোতাহের হোসেন জানান, “ এ ঘটনায় মামলা হয়নি। কোনো ছাত্রীর পরিবার পুলিশের কাছে অভিযোগ করেননি।” কোনো অভিযোগ থাকলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।