• রবিবার, জুন ১৬, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৭:২৬ রাত

পাবনায় বখাটেদের হামলায় দুই ছাত্রীসহ ৫ আলিম পরীক্ষার্থী আহত

  • প্রকাশিত ০৬:২৯ সন্ধ্যা মে ২, ২০১৯
পাবনা

পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে ওই শিক্ষার্থীদের উপর হামলা চালানো হয়

পাবনার ফরিদপুরে পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে বখাটেদের হামলায় দুই ছাত্রীসহ ৫ জন আলিম পরীক্ষার্থী আহত হয়েছে। বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন ফরিদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম আজাদ।

হামলার শিকার ৫ শিক্ষার্থীর হলেন-আহসান আলী, ইব্রাহিম হোসেন, গোলাম রাব্বি, কুলসুম খাতুন ও সাদিয়া খাতুন। এর মধ্যে ৩ জনকে গুরুতর আহত অবস্থায় ফরিদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে খায়রুল ইসলাম (১৮) নামের এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। হামলার শিকার মাদ্রাসা শিক্ষার্থীরা জানান, উপজেলার বনওয়ারী নগর আলিম মাদ্রাসায় সম্প্রতি একটি পরীক্ষা চলাকালে খাতা না দেখানোর কারণে মানিক হোসেন (২০) নামের এক পরীক্ষার্থী কয়েকজন পরীক্ষার্থীকে দেখে নেয়ার হুমকি দেয়।

বৃহস্পতিবার দুপুরে পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে ওই শিক্ষার্থীরা ফরিদপুর মাইক্রোবাস স্ট্যান্ডের কাছে পৌঁছালে তাদের উপর হামলা চালায় মানিক এবং তার কয়েকজন সহযোগী। এ সময় গাড়ি থেকে নামিয়ে তাদের মারধর করে বখাটেরা। পরবর্তীতে আশপাশের লোকজন এগিয়ে গেলে পালিয়ে যায় হামলাকারীরা। 

তবে, অন্য হামলাকারীরা পালিয়ে যেতে সক্ষম হলেও খায়রুল ইসলাম নামের এক হামলাকারীকে আটক করে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী।  

ওসি আবুল কাশেম আজাদ ঘটনা প্রসঙ্গে বলেন, "পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। এ ঘটনায় খায়রুল নামের একজন আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে"।