• রবিবার, জুন ১৬, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৭:২৬ রাত

সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে সকলের সহযোগিতা চাইলেন প্রধানমন্ত্রী

  • প্রকাশিত ০৯:১৯ রাত মে ১৯, ২০১৯
গণভবনে ইফতার
রবিবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, এতিম, প্রতিবন্ধী শিশু, আলেম-ওলামাদায়ের সম্মানে ইফতার পার্টির আয়োজন করা হয়। ছবি: ফোকাস বাংলা

রবিবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, এতিম, প্রতিবন্ধী শিশু, আলেম-ওলামাদায়ের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করা হয়

সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে ও দেশ থেকে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ, মাদক, দুর্নীতি, ক্ষুধা ও দারিদ্র্য দূর করতে রবিবার সকলের সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রবিবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, এতিম, প্রতিবন্ধী শিশু, আলেম-ওলামাদায়ের সম্মানে আয়োজিত ইফতার মাহফিলে এসব কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, "বাংলাদেশ ও জনগণের জন্য দোয়া করুন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশের স্বাধীনতা এনে দিয়েছেন। তিনি ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ এবং বাঙালি জাতিকে বিশ্ব আসনে মর্যাদার আসনের স্বপ্ন দেখেছেন"।

এসময় প্রধানমন্ত্রী দেশের জনগণ ও সারা বিশ্বের মুসলিম উম্মার প্রতি রমজানুল মোবারকের শুভেচ্ছা জানান।

ইফতার মাহফিলে ২১ আগস্ট গ্রেনেড হামলায় আহতরা, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপনের জাতীয় কমিটির সদস্যরা, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন বাস্তবায়ন কমিটির সদস্যরা এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ট্রাস্টের সদস্যরা আমন্ত্রিত ছিলেন।