• বৃহস্পতিবার, আগস্ট ২২, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১১:২২ রাত

আনসারউল্লাহ’র সদস্য পরিচয়ে ফোনে প্রাণনাশের হুমকি

  • প্রকাশিত ০৮:২০ রাত মে ২০, ২০১৯
পঞ্চগড়

‘আমাদের অনেক নেতা-কর্মী জেলে রয়েছে। এদেরকে বের করতে ৫০-৬০ লাখ টাকার প্রয়োজন। আপনি ৫ লাখ টাকা দেবেন। নতুবা আপনি ও আপনার পরিবারকে জানে মেরে ফেলবো’

আনসারউল্লাহ বাংলা টিমের (এবিটি) সংগঠক পলাতক মেজর জিয়ার অনুসারী পরিচয়ে পঞ্চগড় জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাটকে মোবাইল ফোনে প্রাণনাশের হুমকি দিয়ে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করেছে সংঘবদ্ধ চক্র।

এ ব্যাপারে চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট পঞ্চগড় সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

তিনি বলেন, “বৃহস্পতিবার (১৬ মে) বিকাল ৫টা থেকে সাড়ে ৫টার মধ্যে আমার মোবাইল ফোনে একটি কল আসে। ওই ব্যক্তি নিজেকে পলাতক মেজর জিয়ার অনুসারী বলে পরিচয় দিয়ে বলেন, আমাদের অনেক নেতা-কর্মী জেলে রয়েছে। এদেরকে বের করতে ৫০-৬০ লাখ টাকার প্রয়োজন। আপনি ৫ লাখ টাকা দেবেন। নতুবা আপনি ও আপনার পরিবারকে জানে মেরে ফেলবো বলে হুমকি দেন।”

এছাড়া আরো দু’টি নম্বর থেকে জেলা পরিষদের সদস্য মনোয়ার হোসেন দীপু, হাফিজাবাদ ইউনিয়নের ব্যবসায়ী বাবুল খান, ভজনপুর এলাকার পাথর ব্যবসায়ী আব্দুল মান্নান ও নিমনগর এলাকার ব্যবসায়ী সাইফ জামিল লিখনসহ একাধিক ব্যক্তিকে একই হুমকি দেয়া হয়। এ নিয়ে সবার পরিবারের মাঝে আতঙ্ক বিরাজ করছে। এঘটনায় মনোয়ার হোসেন দীপুও থানায় সাধারণ ডায়েরি করেছেন।


একাধিক জিডি পাওয়ার সত্যতা নিশ্চিত করে পঞ্চগড় থানার পরিদর্শক (তদন্ত) জামাল হোসেন জানান, “এ নিয়ে আতঙ্কিত না হওয়ার পরামর্শ দেয়া হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে, আশা করছি দুই-এক দিনের মধ্যেই ক্লু উদঘাটন হবে।”