• বৃহস্পতিবার, আগস্ট ২২, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৮:০৫ রাত

নিখোঁজের চার মাস পর বাড়ি ফিরলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী

  • প্রকাশিত ১২:৩০ দুপুর মে ২৩, ২০১৯
নিখোঁজ
জামিল হোসেন মিলন। ছবি: ঢাকা ট্রিবিউন

প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে নাটোর সদর থেকে চেয়ারম্যান প্রার্থী হয়েছিলেন জামিল হোসেন মিলন। গত ৩১ জানুয়ারি রাতে র‌্যাব পরিচয়ে মিলনকে অপহরণ করা হয় বলে দাবি করেন তার স্বজন ও অনুসারীরা।

প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী জামিল হোসেন মিলন নিখোঁজের তিন মাস ২২ দিন পর বাড়ি ফিরেছেন।

২৩ মে, বৃহস্পতিবার ভোর ছয়টার দিকে তিনি বাড়িতে ফেরেন।

মিলনের পিতা এমদাদুল হক মিয়াজী বিষয়টি নিশ্চিত করেছেন।

ইমদাদুল হক মিয়াজী জানান, মিলন বর্তমানে সুস্থ রয়েছে। গতরাতে ঢাকার আব্দুল্লাহপুরে দুই হাজার টাকাসহ মিলনকে ছেড়ে দেওয়া হয়। প্রথমে বাসে উঠে মিলন নাটোরে পৌঁছে। পরে নাটোর শহর থেকে নিজ বাড়ি, সদর উপজেলার ছাতনী ইউনিয়নের ঘোড়াগাছা গ্রামে ভোর ৬টার দিকে বাড়িতে পৌঁছেন মিলন।

উল্লেখ্য, প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে নাটোর সদর থেকে চেয়ারম্যান প্রার্থী হয়েছিলেন জামিল হোসেন মিলন। গত ৩১ জানুয়ারি রাতে র‌্যাব পরিচয়ে মিলনকে অপহরণ করা হয় বলে দাবি করেন তার স্বজন ও অনুসারীরা। মিলনকে উদ্ধারে মানববন্ধন ও বিক্ষোভসহ বিভিন্ন কর্মসূচি পালন করেন তারা।

পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন জানান, ‘মিলনের বাড়ি ফিরে আসার বিষয়টি শুনেছি। পুলিশ ইচ্ছাকৃতভাবে এ ব্যাপারে কোনও পদক্ষেপ নেবে না। তবে মিলনের পরিবার থেকে যদি কোনও অভিযোগ দেওয়া হয় তাহলে তদন্ত সাপেক্ষ ব্যবস্থা নেবে প্রশাসন।’

নাটোর র‍্যাব অফিসের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার রাজিবুল আহসান জানান, ‘ঊর্ধ্বতন কর্তৃপক্ষ বা সিইও যদি কোনও নির্দেশ দেন তাহলে এ ব্যাপারে যথাযথ পদক্ষেপ নেওয়া হবে। ভিটটিমের পরিবার থেকে অভিযোগ করা হলেও যথাযথ পদক্ষেপ নেওয়া হবে।’