• সোমবার, অক্টোবর ১৪, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৫:৫৩ সন্ধ্যা

এক রাতেই শেষ পুকুর ভর্তি মাছ!

  • প্রকাশিত ০৩:৪৫ বিকেল জুন ১, ২০১৯
নীলফামারী সদর উপজেলায় পুকুরে বিষ দিয়ে প্রায় ৪০ মণ মাছ নিধন করা হয়। ছবি : ঢাকা ট্রিবিউন
নীলফামারী সদর উপজেলায় পুকুরে বিষ দিয়ে প্রায় ৪০ মণ মাছ নিধন করা হয়। ছবি : ঢাকা ট্রিবিউন

এসআই মিন্টু চন্দ্র বণিক বলেন, অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নীলফামারী সদর উপজেলায় পুকুরে বিষ দিয়ে প্রায় ৪০ মণ মাছ নিধন করা হয়েছে। গতকাল শুক্রবার রাতে উপজেলার ইটাখোলা ইউনিয়নের মাস্টার পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। 

নীলফামারী সদর থানার উপপরিদর্শক (এসআই) মিন্টু চন্দ্র বণিক ঢাকা ট্রিবিউনকে এ তথ্য নিশ্চিত করেন। এ ঘটনায় দুই লাখ টাকার বেশি ক্ষতি হয়েছে বলে দাবি করেন পুকুরের মালিক একেএম কামরুজ্জামান (৪৭)।

কামরুজ্জামান জানান, বাড়ির পাশে আড়াই বিঘা জমির ওপর পুকুরটির অবস্থিত। আজ শনিবার সকালে মাছের খাবার দিতে পুকুরপাড়ে দিয়ে দেখতে পান মাছ মরে ভেসে আছে। খবর পেয়ে, প্রতিবেশীরা এগিয়ে এসে বিষয়টি দেখেন ও থানায় অভিযোগ দিতে বলেন।

কামরুজ্জামান আরও বলেন, পূর্ব শক্রতার জের ধরে কেউ শুক্রবার গভীর রাতে বিষ দিয়ে পুকুরের মাছ নিধন করেছে। এতে তার দুই লক্ষাধিক টাকা ক্ষতি হয়েছে। এ ঘটনায় সদর থানায় একটি এজাহার দায়ের করা হয়েছে।

এ বিষয়ে নীলফামারী সদর থানার উপপরিদর্শক (এসআই) মিন্টু চন্দ্র বণিক বলেন, অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।