• রবিবার, অক্টোবর ২০, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০১:২২ দুপুর

১০৫ বোতল ফেন্সিডিলসহ কোরআনে হাফেজ গ্রেফতার

  • প্রকাশিত ০৪:৩৬ বিকেল জুন ১, ২০১৯
গ্রেফতার
পাবনার ঈশ্বরদীতে একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ১০৫ বোতল ফেন্সিডিলসহ কোরআনে হাফেজ এক মাদক কারবারি ও তার এক সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। ছবি: ঢাকা ট্রিবিউন

দিনাজপুর থেকে ১০৫ বোতল ফেন্সিডিল সংগ্রহ করে বিক্রির উদ্দেশ্যে একটি হোটেলে অবস্থান করছিলেন কোরআনে হাফেজ ওই মাদক কারবারি এবং তার এক সহযোগী

পাবনার ঈশ্বরদীতে একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ১০৫ বোতল ফেন্সিডিলসহ কোরআনে হাফেজ এক মাদক কারবারি এবং তার এক সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (৩১ মে) ভোরে ৪টায় শহরের বাজার এলাকার "হোটেল মিস্টার ডনে" এই অভিযান চালানো হয়।  শনিবার থানা মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায় পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, পবিত্র ঈদুল ফিতর কে সামনে রেখে আইনশৃঙ্খলা বাহিনী বিশেষ অভিযানের অংশ হিসেবে শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে ঐ হোটেলে অভিযান চালানো হয়। অভিযানে ওই হোটেলের ২০১ নম্বর কক্ষ থেকে ১০৫ বোতল ফেন্সিডিলসহ ২জনকে গ্রেফতার করে পুলিশ। আটক ২ মাদক কারবারি হলেন- হাফেজ আরিফ আল মামুন (২৩) এবং শোভন ইসলাম (১৯)। তারা একটি ব্যাগের মধ্যে এই মাদক লুকিয়ে রেখেছিলেন।

পুলিশ আরও জানায়, গ্রেফতার ২ ব্যক্তি দিনাজপুর এলাকা থেকে এই ফেন্সিডিল সংগ্রহ করেন। পরে তারা সীমান্ত এক্সপ্রেসে করে ঈশ্বরদীতে পৌঁছান এবং সেগুলো বিক্রি করার জন্য হোটেলে অবস্থান নেন।

এ বিষয়ে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী জানান, "গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। উদ্ধার হওয়া মাদকের আনুমানিক মূল্য ৫২ হাজার ৫০০ টাকা"।