• মঙ্গলবার, আগস্ট ২০, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৫০ রাত

প্রধানমন্ত্রী: বিদেশে থাকলেও মনটা পড়ে আছে দেশে

  • প্রকাশিত ০৪:১০ বিকেল জুন ৫, ২০১৯
প্রধানমন্ত্রী  শেখ হাসিনা
বুধবার ফিনল্যান্ড থেকে এক ভিডিও বার্তায় দেশবাসী ও প্রবাসী বাংলাদেশিদেরকে ঈদ উপলক্ষে শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি: ফোকাস বাংলা।

'আমাদের সবসময় প্রচেষ্টা থাকে আপনারা যেন সুস্থ থাকতে পারেন, ভালো থাকতে পারেন এবং এবং আপনাদের প্রতিটি উৎসব যেন আনন্দমুখর হয়'

বিদেশে থাকলেও মনটা পড়ে আছে দেশে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার ফিনল্যান্ড থেকে এক ভিডিও বার্তায় দেশবাসী ও প্রবাসী বাংলাদেশিদেরকে ঈদ উপলক্ষে শুভেচ্ছা জানানোর সময় এই কথা বলেন তিনি।

ফিনল্যান্ড থেকে ভিডিও বার্তায় তিনি বলেন, "প্রিয় দেশবাসী সবসময় দেশে থেকে আপনাদের সাথে ঈদ উদযাপন করি। বিভিন্ন কারণে আমাকে এবারে দেশের বাইরে থাকতে হয়েছে। তবে বিদেশে থাকলেও মনটা পড়ে আছে দেশে। দেশবাসীর সাথে সবসময় একাত্মতা জানাই। দেশবাসী সবাইকে ঈদের শুভেচ্ছা জানাচ্ছি"।

দেশবাসীর ঈদযাত্রা স্বস্তিদায়ক করতে সরকারের গৃহীত পদক্ষেপ সম্পর্কে শেখ হাসিনা বলেন, "আমাদের উন্নয়নের সুফল দেশবাসী পেতে শুরু করেছে। বিশেষ করে এবার ঈদযাত্রায় যারা সড়ক পথে যাতায়াত করেছেন যানজটমুক্ত যাতায়াত করতে সক্ষম হয়েছেন। রেলপথ, নৌপথ, আকাশপথ প্রতিটি পথেই কিন্তু যোগাযোগের সুব্যবস্থা করে দেয়া হয়েছিল"।

"ঈদের সময় সবকিছু যেন শান্তিপূর্ণ থাকে সেই ব্যবস্থা আমরা নিয়েছি। কারণ ," যোগ করেন শেখ হাসিনা।

এসময় বাংলাদেশের অব্যাহত আর্থ-সামাজিক উন্নয়ন, সমৃদ্ধি ও শান্তি কামনা করেন প্রধানমন্ত্রী।