• রবিবার, জুন ১৬, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৭:২৬ রাত

হত্যার ১৭ দিন পর মাটি খুঁড়ে গৃহবধূর লাশ উদ্ধার, সাবেক স্বামী গ্রেফতার

  • প্রকাশিত ০৯:০৩ রাত জুন ৭, ২০১৯
গ্রেফতার
সাবেক স্ত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগে গ্রেফতার জুনায়েদ। ছবি: ঢাকা ট্রিবিউন

ধর্ষণের পর মিনু আক্তারকে শ্বাসরোধ করে হত্যা করে তার সাবেক স্বামী

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ১৭ দিন আগে নিখোঁজ হওয়া মিনু আক্তার (৩৫) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে র‌্যাব-১১। শুক্রবার সকালে মুনজিলখোলা এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

এর আগে বৃহস্পতিবার রাত ১২টার দিকে সিদ্ধিরগঞ্জের শিমরাইল থেকে নিহত মিনুর সাবেক স্বামী জুনায়েদকে (৪৫) গ্রেফতার করে র‌্যাব। অভিযানের পরে ঘটনাস্থলে সংক্ষিপ্ত সংবাদ সম্মেলনে র‌্যাব-১১-এর অধিনায়ক কাজি শমসের উদ্দিন বিষয়টি সাংবাদিকদের জানান।

এর আগে গত ২১ মে নিজ বাড়ি থেকে নিখোঁজ হন মিনু। এ ঘটনায় তার মা মনোয়ারা বেগম ২৩ মে সোনারগাঁও থানায় জিডি করেন। পরে বিষয়টি র‌্যাবকে জানানো হলে তারা অভিযান চালিয়ে জুনায়েদকে আটক করে। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জুনায়েদ জানায়, গত ২১ মে রাতে তিনি সাবেক স্ত্রী মিনুকে তার বাসায় ডেকে এনে ফুসলিয়ে ধর্ষণ করেন। পরে কাপড়ের ব্যবসার টাকা নিয়ে তাদের মাঝে ঝগড়ার এক পর্যায়ে জুনায়েদ মিনুকে বাঁশের লাঠি দিয়ে মাথায় আঘাত ও শ্বাসরোধ করে হত্যা করেন।

পরে লাশ বাড়ির পাশের পুকুরে কচুরিপানার নিচে রেখে দেন জুনায়েদ। পরদিন রাতে তিনি লাশটি নিয়ে মুনজিলখোলা এলাকায় বিলের মাঝখানে ড্রেজারে বালি ফেলার স্থানে পুঁতে দেন।

গ্রেফতার জুনায়েদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মোঃ আলেপ উদ্দিন।