• সোমবার, জুন ২৪, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৬:৩৭ সন্ধ্যা

রাজধানীর মোহাম্মদপুরে বাসচাপায় সিএনজি চালক নিহত

  • প্রকাশিত ০৪:১১ বিকেল জুন ১২, ২০১৯
মৃত্যু
ছবি: প্রতীকী।

পেছন থেকে একটি বাস ওভারটেক করার সময় সিএনজিটিকে ধাক্কা দেয়

রাজধানীর মোহাম্মদপুর বেড়িবাঁধে বাস ধাক্কায় তোফাজ্জল হোসেন (৬০) নামের এক সিএনজি চালক নিহত হয়েছেন। এবং সিএনজিতে থাকা তিন যাত্রী আহত হয়েছেন।

আহতরা হলেন, নিপুন চন্দ্র রায় (৩০) বোন করুণা রায় (৪০) ও রেখা রায় (১৫)।

বুধকার (১২ জুন) ভোর সাড়ে ৪ টার দিকে এই দুর্ঘটনা ঘটে। আহতদেরকে গুরুতর অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ভোর ৬টার দিকে তোফাজ্জল হোসেনকে  মৃত ঘোষণা করে।

নিহতের ছেলে আব্দুর রব জানায়, তাদের বাড়ি ভোলা বোরহানউদ্দিন উপজেলার বাতেনবাড়ি গ্রামে। পরিবার নিয়ে তিনি মোহাম্মদপুর চাঁদ উদ্যান এলাকায় থাকতেন।

আহত করুণা রায়ের স্বামী কৌশিক রায় জানান, তাদের বাড়ি পটুয়াখালির গলাচিপা উপজেলায়। ভোরে লঞ্চ যোগে তারা তিনজন সদরঘাট নামেন। সেখান থেকে সিএনজি যোগে ধানমন্ডি শংকর আসার পথে মোহাম্মদপুরের বেড়িবাঁধ বোর্ডঘাট এলাকায় এলে পেছন থেকে একটি বাস ওভারটেক করার সময় সিএনজিটিকে ধাক্কা দেয়। এতে সিএনজি উল্টে যায়।

ঢামেক হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়না তদন্তের জন্য লাশ মর্গে রাখা হয়েছে। আহতদের মধ্যে নিপুনের অবস্থা গুরুতর।

মোহাম্মদপুর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, ঘটনার পরপর বাসটি পালিয়ে যায়। আমরা বাসটি শনাক্তের চেষ্টা করছি।