• শুক্রবার, জুলাই ১৯, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৪৪ রাত

প্রেমিকের কাছে নিয়ে যাওয়ার কথা বলে মাদ্রাসাছাত্রীকে 'গণধর্ষণ'

  • প্রকাশিত ০৭:১৩ রাত জুন ২৪, ২০১৯
ধর্ষণ
প্রতীকী ছবি

ষষ্ঠ শ্রেণির ওই ছাত্রী মোবাইলে প্রেমের জের ধরে গত শুক্রবার রাতে প্রেমিক শাওনের সঙ্গে দেখা করতে বাড়ি থেকে বের হয়।

টাঙ্গাইলের ঘাটাইলে উপজেলায় ষষ্ঠ শ্রেণির এক মাদ্রাছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

আজ সোমবার এ ঘটনায় ওই ছাত্রীর মা মামলা করেছেন।  এর আগে গত শুক্রবার রাতে 'ধর্ষণের' ঘটনা ঘটে। 

গ্রেপ্তার দুজন হলেন-সোহরাব তালুকদারের ছেলে আলমগীর হোসেন (৩৫) এবং আমির আলীর ছেলে আব্দুল হামিদ ওরফে আলপিন (৪০)।

মামলার বিবরণ ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, ষষ্ঠ শ্রেণির ওই ছাত্রী মোবাইলে প্রেমের জের ধরে গত শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে প্রেমিক শাওনের সঙ্গে দেখা করতে বাড়ি থেকে বের হয়। রাস্তায় আলমগীর হোসেন ও আব্দুল হামিদ তাকে শাওনের কাছে নিয়ে যাওয়ার কথা বলে ব্যাটারিচালিত ভ্যান গাড়িতে ওঠায়। পরে তারা ওই ছাত্রীর মুখ বেঁধে ভ্যান গাড়িতেই পালাক্রমে ধর্ষণ করে।

ওই ছাত্রীর মা জানান, ধর্ষণের কারণে তার মেয়ের শরীরের বিভিন্ন জায়গায় আঘাত পেয়েছে। এক পর্যায়ে জ্ঞান হারিয়ে ফেললে আলমগীর ও আলপিন তাকে রেখে পালিয়ে যায়। পরে সে কিছুটা সুস্থ হয়ে বাড়িতে গিয়ে ঘটনাটি জানায়। 

এ বিষয়ে ঘাটাইল থানার পরিদর্শক (তদন্ত)  এনামুল হক চৌধুরী বলেন, এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদি হয়ে থানায় মামলা করেন। পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত দুইজনকে গ্রেপ্তার করেছে। সোমবার দুপুরে সাত দিনের রিমান্ড চেয়ে তাদের আদালতে পাঠানো হয়েছে। এছাড়া ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষা করানোর জন্য টাঙ্গাইল জেনালের হাসপাতালে পাঠানো হয়েছে।