• শুক্রবার, জুলাই ১৯, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৮:৫২ রাত

স্বরাষ্ট্রমন্ত্রী: রিফাত হত্যায় জড়িত কাউকে ছাড় দেয়া হবে না

  • প্রকাশিত ০৬:৩২ সন্ধ্যা জুন ২৭, ২০১৯
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল
বৃহস্পতিবার চট্টগ্রামের কাজীর দেউড়ি এলাকায় ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্কের অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। ছবি: ফোকাস বাংলা

'রিফাতকে কুপিয়ে হত্যার ঘটনা সার্বিকভাবে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হবে না' 

বরগুনার রিফাত হত্যায় জড়িত কাউকে ছাড় দেয়া হবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

বৃহস্পতিবার চট্টগ্রামের কাজীর দেউড়ি এলাকায় ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্কের (বিপিডব্লিউএন) অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নে জাবাবে মন্ত্রী এ কথা বলেন বলে ইউএনবির একটি খবরে বলা হয়।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, "প্রকাশ্য দিবালোকে বরগুনায় স্ত্রীর সামনে স্বামী রিফাতকে কুপিয়ে হত্যার ঘটনাটি দুঃখজনক। এর সাথে জড়িতদের ছাড় দেয়া হবে না। সব অপরাধীকে আইনের আওতায় আনা হবে"।

"পুলিশ বসে নেই। এ ঘটনা ঘটার সাথে সাথে পুলিশ অপরাধীদের ধরতে কাজ শুরু করে দিয়েছে। ১০ বছর আগের পুলিশ আর এখনকার পুলিশের দক্ষতায় পার্থক্য আছে। ইতোমধ্যে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে", যোগ করেন আসাদুজ্জামান খান কামাল।

এছাড়াও রিফাতকে কুপিয়ে হত্যার ঘটনা সার্বিকভাবে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হবে না বলেও তিনি মন্তব্য করেন।

এর আগে অনুষ্ঠানের মাধ্যমে কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতি হিসেবে পুলিশ উইমেন নেটওয়ার্কের আয়োজনে পুলিশ বিভাগের নয়জন নারী ও একজন পুরুষ সদস্যের হাতে পুরস্কার তুলে দেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।