• রবিবার, জুলাই ২১, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০১:৩৫ দুপুর

থানার পাশের সোনার দোকানে দিনের বেলায় চুরি

  • প্রকাশিত ০৭:৪১ রাত জুন ২৭, ২০১৯
যশোর চুরি
বৃহস্পতিবার বিকেলে যশোরের চৌরাস্তা এলাকার একটি সোনার দোকানে চুরির ঘটনা ঘটে ঢাকা ট্রিবিউন

পুলিশ এসে দোকানের লকার খুলে অক্ষত অবস্থায় দেখতে পায়।

যশোরের চৌরাস্তা সোনাপট্টি এলাকার একটি সোনার দোকানে চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৭ জুন) বিকেল আনুমানিক পৌনে চারটার দিকে ঘটনাটি ঘটে। ‘প্রিয়াঙ্গন জুয়েলার্স’ নামে ওই সোনার দোকানটির অবস্থান যশোর কোতোয়ালি থানা থেকে প্রায় ২০ গজ দূরে।

দোকান মালিক অমিত রায় আনন্দ সাংবাদিকদের জানান, এদিন বিকেল সাড়ে তিনটার দিকে তিনি দোকানে তালা লাগিয়ে দুপুরের খাবার খেতে বাড়ি যান। কিছুক্ষণ পরেই তিনি দোকানে চুরির খবর পেয়ে ছুটে এসে দোকানের শাটার আংশিক খোলা অবস্থায় পান। 

তিনি বলেন, শোকেসে থাকা সোনারগহনা নিয়ে গেছে চোরেরা। তবে, চুরি যাওয়া মালামালের সঠিক পরিমাণ জানাতে পারেননি তিনি।

পরে পুলিশ এসে দোকানের লকার খুলে অক্ষত অবস্থায় দেখতে পায়। পুলিশের ধারণা, দোকান থেকে ৩০ থেকে ৪০ ভরির মতো সোনারগহনা চুরি গেছে।

এ বিষয়ে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার সালাহউদ্দিন শিকদার বলেন, খবর শুনে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। দোকান ও পাশের প্রতিষ্ঠানের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে চুরির সঙ্গে জড়িতদের শনাক্তে কাজ করা হচ্ছে। তাদের গ্রেপ্তারে পুলিশ অভিযান শুরু করেছে। ধারণা করা হচ্ছে, দোকান থেকে ৩০ থেকে ৪০ ভরির মতো সোনা চুরি হয়েছে। 

এদিকে, সোনার দোকানের সিসিটিভি ফুটেজে দেখা যায়, বেলা ৩টা ৫২ মিনিটে লাল গেঞ্জি পরা এক যুবক দোকানের শাটার তুলে ভেতরে প্রবেশ করে। তার মুখে কালোরঙা মাস্ক আর মাথায় কালো হ্যাট। সে দোকানের শোকেস থেকে গহনা নিয়ে একটি ব্যাগে রাখছে। ৪টা ১ মিনিটে সে ব্যাগটি নিয়ে বাইরে বের হয়ে যায়। 

বাইরের ফুটেজে দেখা যায়, দোকানের সামনে থাকা কয়েকজন ত্রিপল ভাঁজ করার নামে শাটারের সামনের দিকটা আড়াল করে রেখেছে।