• সোমবার, সেপ্টেম্বর ১৬, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০১:১৪ দুপুর

চুরির অভিযোগে জেলা ছাত্রলীগ সভাপতি গ্রেফতার

  • প্রকাশিত ০৪:৪৯ বিকেল জুন ৩০, ২০১৯
কামাল মৃধা
মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতি কামাল মৃধা। ঢাকা ট্রিবিউন

'তার কারণে এলাকার মেম্বারও এলাকায় আসতে পারেনা'

টাকা ও অলংকার চুরি এবং মারধরের অভিযোগে দায়ের করা মামলায় মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল মৃধাকে গ্রেফতার করেছে পুলিশ। 

শনিবার(৩০ মে) রাত সাড়ে ১১ টার দিকে তাকে মুন্সীগঞ্জ শহরের বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়। এর আগে সন্ধ্যায় তার বিরুদ্ধে সদর থানায় চরকেওয়ার টরকী গ্রামের রেহানা বেগম এই মামলাটি দায়ের করেন।

তাকে মামলাটি দায়ের করতে সাহায্য করেন অভিযুক্ত ফয়সাল মৃধার চাচাতো বোন শাহনাজ আক্তার। তিনি জানান, গত বৃহস্পতিবার(২৭ জুন) রেহানা বেগমের বাড়িতে গিয়ে মারধর করেন ওই ছাত্রলীগ নেতা। এছাড়াও তার বিরুদ্ধে চুরির অভিযোগও রয়েছে। এসবের প্রেক্ষিতে মামলাটি দায়ের করা হয়।

তিনি আরো অভিযোগ করেন, "কামাল মৃধার কারণে এলাকার মেম্বারও এলাকায় আসতে পারেনা। তার যখন যাকে মন চায় মারধর করে। আমাদের ড্রেজার ব্যাবসারও অনেক ক্ষতি সাধন করেছে সে। এসব কারণে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্হা নিতে আমি রেহানাকে সাহায্য করেছি।"

এ প্রসঙ্গে মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসাইন ঢাকা ট্রিবিউনকে বলেন, "চুরির একটি মামলায় অভিযান চালিয়ে ফয়সাল মৃধাকে গ্রেফতার করা হয়েছে। মামলাটিতে ৬ জনকে আসামি করা হয়েছে"।