• মঙ্গলবার, আগস্ট ২০, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০২:২১ দুপুর

পুলিশে নিয়োগ দেওয়ার নামে টাকা নিয়ে আওয়ামী লীগ নেতা ধরা!

  • প্রকাশিত ১০:০৫ সকাল জুলাই ৪, ২০১৯
গ্রেপ্তার
প্রতীকী ছবি

গ্রেপ্তার হওয়ার সময় পুলিশ তার কাছ থেকে নগদ টাকাসহ চেক, ফাঁকা স্ট্যাম্প ও চুক্তিপত্রও উদ্ধার করেছে।

পুলিশে নিয়োগ দেওয়ার নাম করে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে খুলনার তেরখাদা উপজেলার সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য আরিফুজ্জামান অরুণকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

আরিফুজ্জামান উপজেলার পানতিতা গ্রামের মৃত বাকি মোল্লার ছেলে। তিনি পুলিশে চাকরি দেওয়ার নাম করে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে টাকা হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ রয়েছে।

২ জুলাই, সোমবার রাতে গ্রেপ্তার হওয়ার সময় পুলিশ তার কাছ থেকে নগদ টাকাসহ চেক, ফাঁকা স্ট্যাম্প ও চুক্তিপত্রও উদ্ধার করেছে।

তেরখাদা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সালেকুজ্জামান বলেন, “আরিফুজ্জামান অরুণ দীর্ঘদিন ধরেই পুলিশে চাকরি দেওয়ার নাম করে অনেকের কাছ থেকে টাকা নিয়েছেন। নুরুল ইসলাম নামে এক ব্যক্তির কাছ থেকে পুলিশে চাকরি দেওয়ার নাম করে প্রথমে এক লাখ টাকা নেন। পরে আরও আড়াই লাখ টাকা দাবি করেন। কিন্তু নুরুল ইসলাম চাকরি না হলে তাকে টাকা দিতে অস্বীকার করেন। আগের এক লাখ টাকা আদায়ের জন্য তিনি সোমবার তেরখাদা থানায় মামলা দায়ের করেন (নং-০১)।”

ওসি আরও বলেন, ‘আমরা চেষ্টা করছি তার এই ধরনের আর কোনো কর্মকাণ্ড আছে কি না তা খতিয়ে দেখতে। মঙ্গলবার গ্রেপ্তারকৃত অরুণকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।’