• বুধবার, জুলাই ২৪, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১২:৪৪ রাত

সিলেটে নিখোঁজ বিশ্ববিদ্যালয় ছাত্রের মরদেহ উদ্ধার

  • প্রকাশিত ০৯:৪৭ সকাল জুলাই ১০, ২০১৯
মরদেহ উদ্ধার
সাদা পাথর এলাকায় নিখোঁজ বেসরকারি ইউনিভার্সিটির ছাত্র হাসানুর রহমান আবিরের মরহদহ ৫৩ ঘণ্টা পর উদ্ধার ঢাকা ট্রিবিউন

মঙ্গলবার(৯ জুলাই) সন্ধ্যা সোয়া ৭টায় ভোলাগঞ্জ জিরো লাইনের বিজিবি ক্যাম্প থেকে ২০০ গজ পশ্চিমে মরদেহটি ভেসে উঠলে স্থানীয় পুলিশে খবর দেন। পুলিশ এসে সেটি উদ্ধার করে

সিলেটের কোম্পানীগঞ্জের ভোলাগঞ্জ জিরো পয়েন্টের সাদা পাথর এলাকায় নিখোঁজ সিলেটের বেসরকারি লিডিং ইউনিভার্সিটির ছাত্র হাসানুর রহমান আবিরের মরদেহ ৫৩ ঘণ্টা পর উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার(৯ জুলাই) সন্ধ্যা সোয়া ৭টায় ভোলাগঞ্জ জিরো লাইনের বিজিবি ক্যাম্প থেকে ২০০ গজ পশ্চিমে মরদেহটি ভেসে উঠলে স্থানীয় পুলিশে খবর দেন। পুলিশ এসে সেটি উদ্ধার করে।

নিহত আবির সিলেট নগরীর চৌকিদেখি মজুমদারীর আব্দুল মতিনের ছেলে। সে গতবছর লিডিং ইউনিভার্সিটি থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং পাস করে।

আবিরের সহপাঠীরা জানান, গত রোববার দুপুরে ৮ বন্ধু মিলে সাদা পাথর দেখতে আসেন। এসময় সাঁতার না জানা আবির পানিতে নামলে স্রোতে ভেসে যায়। পরে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। ফায়ার সার্ভিসের একটি টিম উদ্ধার অভিযান চালালেও আবিরকে উদ্ধার করা যায়নি। মঙ্গলবার সন্ধ্যায় আবিরের মরদেহ নদীতে ভেসে ওঠে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ তাজুল ইসলাম জানান, মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।