• বুধবার, জুলাই ২৪, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১২:৪৪ রাত

প্রহরীকে কুপিয়ে রূপালী ব্যাংকের রুয়েট শাখায় ডাকাতির চেষ্টা

  • প্রকাশিত ১২:২৯ দুপুর জুলাই ১২, ২০১৯
তদন্ত
রুয়েটের রুপালি ব্যাংক শাখায় ডাকাতি চেষ্টার ঘটনায় তদন্তে নেমেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ। ঢাকা ট্রিবিউন

ব্যাংকের ভল্ট চেষ্টা করেও খুলতে পারেনি ডাকাতরা

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) রুপালী ব্যাংক শাখায় ডাকাতির চেষ্টা হয়েছে। ডাকাতির সময় লিটন নামের এক প্রহরীকে গলাকেটে হত্যা চেষ্টা করেছে ডাকাতরা। আশঙ্কাজনক অবস্থায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, "দুর্বৃত্তরা পালিয়ে গেলে আহত লিটন ব্যাংকের ম্যানেজারকে ফোন দেন। ম্যানেজার পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায়। লিটনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।"

ব্যাংক ম্যানেজার সোয়াইবুর রহমান জানান, "রাত ১২ টার পর ডাকাত দল তালা কেটে ব্যাংকে প্রবেশ করে। সিসি ক্যামেরায় মুখ ঢাকা একজনকে দেখা গেছে। রড কাটা মেশিন দিয়ে ভল্টের দেয়াল ভাঙতে চেষ্টা করেও ব্যর্থ হয় সে। ফলে ব্যাংক থেকে কিছু খোয়া যায়নি।"

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র অতিরিক্ত উপ-কমিশনার গোলাম রুহুল কুদ্দুস বলেন, "ব্যাংকে ডাকাতির জন্যই দুর্বৃত্তরা ভেতরে ঢুকেছিল। তারা ভল্ট ভাঙার চেষ্টা করেছিল। কিন্তু পারেনি। পরে তারা পালিয়ে যায়। এ নিয়ে থানায় মামলা হবে। ডাকাতদের আটক করার চেষ্টা চলছে।"