• বৃহস্পতিবার, অক্টোবর ১৭, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:২৩ রাত

গাড়ি থামিয়ে অস্ত্রের মুখে ৩২ লাখ টাকা ছিনতাই

  • প্রকাশিত ০৩:২২ বিকেল আগস্ট ২, ২০১৯
ছিনতাই প্রতীকী ছবি
ছিনতাই। ছবি: সংগৃহীত

বৃহস্পতিবার রাতে এই ঘটনা ঘটে

নারায়ণগঞ্জের কাঁচপুর এলাকায় চলমান গাড়ি থামিয়ে প্রকাশ্যে অস্ত্রের ভয় দেখিয়ে ৩২ লাখ ৫০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে বৃহস্পতিবার রাতে কাঁচপুর এলাকার সাজেদা হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে। র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) আলেপ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

ভুক্তভোগী কুমিল্লা ক্যান্টনমেন্ট এলাকার কাপড় ব্যবসায়ী মনির হোসেন জানান, বৃহস্পতিবার তিনি তার শ্যালক ইমরানকে নিয়ে রাজধানীতে একটি মার্কেটে দোকান ক্রয়ের জন্য ৩২ লাখ ৫০ হাজার টাকা নিয়ে বের হন। কিন্তু ওই দোকান কিনতে না পেরে সেই টাকা নিয়ে প্রাইভেট কারে করে সন্ধ্যায় কুমিল্লার উদ্দেশে রওনা হন।  

ফেরার পথে রাত ৮টার দিকে কাঁচপুরের সাজেদা হাসপাতালের সামনে আসলে ৬টি মোটরসাইকেলে করে আসা ৮-১০ জন সশস্ত্র ছিনতাইকারী তাদের গাড়ি রোধ করে। এ সময় তারা হাতুড়ি দিয়ে গাড়ির গ্লাস ভেঙ্গে ফেলে এবং কয়েক রাউন্ড গুলি করে। পরে অস্ত্রের ভয় দেখিয়ে গাড়িতে রাখা ৩২ লাখ ৫০ হাজার টাকা লুটে দ্রুত পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, পালানোর সময় সশস্ত্র ছিনতাইকারীরা কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। খবর পেয়ে র‌্যাব ও পুলিশের সদস্যরা ঘটনাস্থলে যান। তবে এ ঘটনায় কাউকে এখনও গ্রেফতার করা সম্ভব হয়নি।