• রবিবার, আগস্ট ১৮, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০১:৩৭ রাত

মাদকসহ ওয়ার্ড কাউন্সিলর গ্রেফতার

  • প্রকাশিত ০৩:৫০ বিকেল আগস্ট ২, ২০১৯
মাদকসহ গ্রেফতার
বৃহস্পতিবার রাতে ৫০ বোতল ফেনসিডিলসহ পুলিশের হাতে ধরা পড়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দীন আহমেদ দুলাল প্রধান। ঢাকা ট্রিবিউন

গ্রেফতার সাইফুদ্দীন আহমেদ দুলাল প্রধান নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দীন আহমেদ দুলাল প্রধানকে (৩৮) মাদকসহ গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।  

বৃহস্পতিবার (২ আগস্ট) রাতে শহরের নবীগঞ্জ ফেরী ঘাট এলাকা থেকে তাকে  গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ হারুন অর রশীদ। 

এসময় তার ৫ সহযোগীকেও আটক করে ডিবি পুলিশ। তারা হলেন - কামাল হাসান (৪৭), মনির হোসেন মনু(৫০), তানভীর আহম্মেদ সোহেল(৪১), মো. মজিবর রহমানকে(৫২) গ্রেফতার করে ডিবি ।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ডিবি পুলিশ সদস্যরা গোপন সূত্রে জানতে পারেন যে, একটি সাদা মাইক্রোবাসে কয়েকজন মাদক ব্যবসায়ী মাদক নিয়ে নবীগঞ্জ ঘাট পার হচ্ছে। পরে ডিবি'র একটি দল নবীগঞ্জ ঘাট অতিক্রম করার সময় গাড়িটি আটক করে। ওই গাড়িতে ছিলেন ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দীন আহমেদ দুলাল প্রধান। এসময় গাড়ি ও যাত্রীদের তল্লাশি করে ৫০ বোতল ফেনসিডিল ও  নগদ ৩২ হাজার টাকা জব্দ করা হয়।

পুলিস জানিয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদকের সাথে নিজের সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছেন কাউন্সিলর দুলাল প্রধান। তিনি জানিয়েছেন, কাউন্সিলর এবং মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক পরিচয়ের আড়ালে তিনি দীর্ঘদিন ধরে ফেনসিডিলের ব্যবসা করে আসছিলেন।

এ প্রসঙ্গে এসপি মোহাম্মদ হারুন অর রশীদ ঢাকা ট্রিবিউনকে বলেন, "এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে নারায়ণগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার ৭ দিনের রিমান্ড আবেদন করে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।"

"মাদকের সাথে কোন আপোস নাই। অপরাধী যেই হোক না কেন, অপরাধ করলে তাকে আইনের আওতায় আনা হবে", যোগ করেন তিনি।