• রবিবার, নভেম্বর ১৭, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৮:১০ রাত

বুদ্ধি প্রতিবন্ধী শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে গ্রেপ্তার ১

  • প্রকাশিত ১২:৫২ দুপুর আগস্ট ৫, ২০১৯
যশোর ধর্ষণ
ছবি: ঢাকা ট্রিবিউন

এ ঘটনায় শিশুটির বাবা একটি মামলা করেছেন

নয় বছর বয়সী বুদ্ধি প্রতিবন্ধী এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে শাহিনুর রহমান (৪৫) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে যশোর কোতোয়ালি থানায় এ অভিযোগে মামলা হয়েছে। 

সোমবার (৫ আগস্ট) ভোরে যশোর শহরের রেলস্টেশন এলাকা থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। যশোর তালবাড়িয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই নজরুল ইসলাম ঢাকা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার শাহিনুর রহমান শহরতলী শেখহাটি এলাকার মৃত মসলেম বিশ্বাসের ছেলে। সে একজন মুদিদোকানি। শিশুটি প্রায়ই তার দোকানের সামনে খেলা করতো।

এসআই নজরুল ইসলাম জানান, শাহিনুর রহমান ৪ আগস্ট দুপুরে ওই শিশুটিকে মিথ্যা কথা বলে তরফ নওয়াপাড়া এলাকার আমিনুরের কলাবাগানে নিয়ে যায়। সেখানে নিয়ে সে ওই শিশুকে ধর্ষণের চেষ্টা করে। এসময় ওই শিশুর চিৎকার শুনে লোকজন ছুটে আসলে শাহিনুর পালিয়ে যায়। ভোরে সোর্সের মাধ্যমে পুলিশ খবর পায় শাহিনুর যশোর থেকে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করছে। পরে প্রযুক্তির সহায়তায় তাকে যশোর রেল স্টেশন এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

যশোর কোতোয়ালি থানার ওসি মো. মনিরুজ্জামান বলেন, শাহিনুরের বিরুদ্ধে শিশুটির বাবা একটি মামলা (নম্বর-১০/০৪.০৮.১৯) করেছেন। তাকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে। মেয়েটি এখন পুলিশের জিম্মায় আছে।