• বুধবার, নভেম্বর ১৩, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৭:২৭ রাত

হাতকড়াসহ পলাতক আসামি ৭ ঘণ্টা পর ফের গ্রেফতার

  • প্রকাশিত ১১:৩১ সকাল আগস্ট ১৬, ২০১৯
হাতকড়া
প্রতীকী ছবি

বৃহস্পতিবার (১৫ আগস্ট) সন্ধ্যা ৬টার দিকে আচাভূয়া গ্রামের বাড়ি থেকে ইব্রাহিমকে আবার গ্রেফতার করা হয়। এঘটনায় তার বিরুদ্ধে দাকোপ থানায় মামলা দায়ের করা হয়েছে

খুলনার দাকোপ থানা পুলিশ হেফাজত থেকে হাতকড়া লাগানো অবস্থায় পালিয়ে যাওয়ার ৭ ঘণ্টা পর আবার গ্রেফতার হয়েছে মাদক মামলার আসামি ইব্রাহিম শেখ। 

বৃহস্পতিবার (১৫ আগস্ট) সন্ধ্যা ৬টার দিকে আচাভূয়া গ্রামের বাড়ি থেকে ইব্রাহিমকে আবার গ্রেফতার করা হয়। এঘটনায় তার বিরুদ্ধে দাকোপ থানায় মামলা দায়ের করা হয়েছে। 

দাকোপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তস (ওসি) শফিকুল ইসলাম চৌধুরী জানান, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে দাকোপের চালনা পৌরসভার বৌমার গাছতলা এলাকা থেকে আসামি ইব্রাহিম পালিয়ে যায়। পরে অভিযান চালিয়ে সন্ধ্যা ৬টার দিকে তাকে ফের ইব্রাহিমকে তার বাড়ির পাশের একটা বাড়ির পেছন থেকে গ্রেফতার করা হয়। সেসময় সে হাতকড়া ভাঙার চেষ্টা করছিলো।

পুলিশ জানায়, গত বুধবার সন্ধ্যায় দুই পিস ইয়াবাসহ আচাভূয়া বাজার থেকে ইব্রাহিমকে আটক করা হয়। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে বাসে করে তাকে খুলনায় নেয়ার প্রস্তুতি চলছিলো। এজন্য ভ্যানে করে চালনা পৌরসভার বৌমার গাছতলা এলাকায় নেওয়া হয়। সেখানে বাসে ওঠানোর সময় বেলা ১০টার দিকে ইব্রাহিম পালিয়ে যায়।