• শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০২:৫৫ দুপুর

পুলিশ ট্রেনিংয়ের লক্ষ্যভ্রষ্ট গুলি এএসপি'র বাসায়

  • প্রকাশিত ০৬:৩৭ সন্ধ্যা আগস্ট ১৮, ২০১৯
পুলিশ-বন্দুক
ফাইল ছবি

বাড়ির জানালা ভেদ করে সিলিং ফ্যানে গুলি লাগায় এএসপির পরিবারের সদস্যদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে

খুলনা মেট্টোপলিটন পু‌লিশের (কেএমপি) প্রশিক্ষণ চলাকালীন সময়ে একটি গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপারের (এএসপি) বাসায় আঘাত করেছে। রবিবার দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন এএসপি আনিসুর রহমান।

তিনি জানান, খুলনা পুলিশ ট্রেনিং কলেজের (পি‌টি‌সি) ফায়ারিং রেঞ্জে রবিবার কেএমপি'র ফায়ারিংয়ের প্রশিক্ষণ চলছিল। এসময় রাইফেল থেকে ছোড়া একটি গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে ১ কিলোমিটার দূরে অবস্থিত ফুলবা‌ড়িগে‌টের কে‌ডিএ আবা‌সিক এলাকার ৬৫ নম্বর বা‌ড়ির ২য় তলায় তার বাসার ডাইনিং রুমের সিলিং ফ্যানে গিয়ে আঘাত করে। এসময় সেখান মধ্যাহ্নভোজ করছিলেন এএসপির দুই সন্তান।

এদিকে বাড়ির জানালা ভেদ করে সিলিং ফ্যানে গুলি লাগায় বাসায় উপস্থিত সবার মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ খবর পেয়ে এএসপি আনিসুর রহমান দ্রুত তার বাসায় ছুটে যান।

আনিসুর রহমান এ বিষয়ে নিশ্চিত ঢাকা ট্রিবিউনকে বলেন, "খুলনা পিটিসি থেকে আমার বাসার দুরত্ব ১ কিলেমিটার। গুলিটি আমার বাসার রান্না ঘরের জানালা দিয়ে বাসার গৃহকর্মীর মাথার ঠিক ওপর দিয়ে গিয়ে ডাইনিং রুমের সিলিং ফ্যানে লাগে। খানজাহান আলী থানা পুলিশ বাসায় এসে গুলিটি জব্দ করে নিয়ে গেছে।"

তবে, এ বিষয়ে খান জাহান আলী থানার সাথে যোগাযোগ করা হলে তারা কোনো মন্তব্য করতে রাজী হননি।