• বৃহস্পতিবার, অক্টোবর ১৭, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৩৮ রাত

হামলার আশঙ্কা মিন্নির বাবার

  • প্রকাশিত ০৫:৩৯ সন্ধ্যা আগস্ট ২৯, ২০১৯
বরগুনা
মিন্নির বাবা মোজ্জামেল হোসেন। ঢাকা ট্রিবিউন

‘মামলার এজাহারভুক্ত আসামিদের মধ্যে এখনও ৪জন গ্রেপ্তার হয়নি। একারণে আমি ভয়ে আছি। যেকোনো সময় আমাদের ওপর গুপ্তহামলা হতে পারে’

বরগুনার রিফাত হত্যা মামলার এজাহারভুক্ত চার আসামি গ্রেপ্তার না হওয়ায় হামলার আশঙ্কা করছেন আয়েশা সিদ্দিকা মিন্নির বাবা মোজাম্মেল হোসেন।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) মিন্নিকে হাইকোর্টের দেওয়া জামিন আদেশের পর সংবাদকর্মীদের সঙ্গে কথা বলার সময় মোজাম্মেল হোসেন আশঙ্কার কথা জানান। খবর বাংলা ট্রিবিউনের।

মোজাম্মেল হোসেন বলেন, “মামলার এজাহারভুক্ত আসামিদের মধ্যে এখনও ৪জন গ্রেপ্তার হয়নি। একারণে আমি ভয়ে আছি। যেকোনো সময় আমাদের ওপর গুপ্তহামলা হতে পারে।” তবে নিজেকে আইনের প্রতি শ্রদ্ধাশীল জানিয়ে তিনি পলাতক আসামিদের গ্রেপ্তারে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আবেদন জানান।

মিন্নির জামিন হওয়ায় সন্তোষ প্রকাশ করে মোজাম্মেল বলেন, “ন্যায়বিচার এখনও বাংলার মাটিতে প্রতিষ্ঠিত হয়, এটার প্রমাণ আজ পাওয়া গেলো। আমি সন্তুষ্ট।”

রিফাত হত্যা মামলায় এজাহারভুক্ত ১২ আসামিসহ এ পর্যন্ত ১৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে ১৪জনই স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। তবে এজাহারভুক্ত চার আসামি এখনও পলাতক। তারা হলো মুছা বন্ড, মুহাইমিনুল ইসলাম সিফাত, রায়হান ও মোহাম্মদ রিফাত হাওলাদার।