• সোমবার, সেপ্টেম্বর ১৬, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৭:১৩ রাত

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় দেওয়ালে অশ্লীল পোস্টার!

  • প্রকাশিত ০২:২৫ দুপুর আগস্ট ৩০, ২০১৯
যৌন হেনস্থা
প্রতীকী ছবি

জোরপূর্বক জড়িয়ে ধরে তোলা ছবি দিয়ে ওই ছাত্রীকে জিম্মি করার চেষ্টা করে বখাটেরা

বান্দরবানের লামা উপজেলায় প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় নবম শ্রেণির এক শিক্ষার্থীর সঙ্গে জোরপূর্বক ছবি তোলার পর প্রিন্ট করে জনগুরুত্বপূর্ণ স্থানে ছবি পোস্টারিংসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

সম্প্রতি উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের বড় ছনখোলা এলাকায় এ ঘটনা ঘটে।

ওই স্কুলছাত্রীর মা অভিযোগ করেন, তার মেয়ে কক্সবাজারের চকরিয়া উপজেলার একটি বিদ্যালয়ে নবম শ্রেণিতে অধ্যয়নরত। গত ২২ আগস্ট বিদ্যালয়ে যাওয়ার সময় ওই এলাকার জাফর আলমের ছেলে মো. মামুন (১৫) মেয়েটিকে জোরপূর্বক জড়িয়ে ধরে ছবি তোলে। পরবর্তীতে ছবিগুলো দিয়ে তাকে জিম্মি করার চেষ্টা করা হয়। একপর্যায়ে সে স্কুলে যাওয়া বন্ধ করে দিলে বখাটে মামুনসহ তার সহযোগীরা ছবিগুলো প্রিন্ট করে এলাকার একাধিক জনগুরুত্বপূর্ণ পয়েন্টে পোস্টারিং করে এবং সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়।

জানা গেছে, বুধবার (২৮ আগস্ট) দিবাগত রাত সাড়ে এগারোটার সময় এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে মামুনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৪-৫ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন।

তবে ছেলের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত মামুনের মা কুলছুমা বেগম বলেন, আমার ছেলের বিরুদ্ধে আনা অভিযোগ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত। অনেকদিন ধরে আমার ছেলে বাড়িতে ছিল না।

এ বিষয়ে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অপ্পেলা রাজু নাহা বলেন, ওই স্কুলছাত্রীর মা মামলা করেছেন। ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।