• মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৭:৩৯ রাত

ঠাকুরগাঁওয়ে সড়কের রেলিং ভেঙে বাস খাদে, নিহত ১

  • প্রকাশিত ০১:০৬ দুপুর সেপ্টেম্বর ৯, ২০১৯
দুর্ঘটনা
ঠাকুরগাঁও শহরে একটি নৈশ কোচ নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের রেলিং ভেঙে খাদে পড়ে এক নারী যাত্রী নিহত হয়েছেন। ঢাকা ট্রিবিউন

আহত হয়েছেন ১৭ জন

ঠাকুরগাঁও শহরে একটি নৈশ কোচ নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের রেলিং ভেঙে খাদে পড়ে এক নারী যাত্রী নিহত হয়েছেন।

সোমবার (৯ সেপ্টেম্বর) ভোর ৪ টার দিকে শহরের সত্যপীর সেতুর কাছে বিজিবি ক্যাম্পের সামনের এ দুর্ঘটনায় আরও ১৭জন আহত হয়েছেন বলে নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান।

তিনি জানান, ঢাকা থেকে হানিফ পরিবহনের একটি নৈশ কোচ পঞ্চগড়ের তেঁতুলিয়া যাচ্ছিল। পথে কোচটি ঠাকুরগাঁও বিজিবি সদরদপ্তরের সামনের মোড়ে নিয়ন্ত্রণ হারায়। এতে প্রথমে একটি বৈদ্যুতিক পোলের সাথে ধাক্কা খেয়ে পড়ে সড়কের রেলিং ভেঙে নিচে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই সেফালি বেগম (৪৫) নামে এক যাত্রী মারা যান। তিনি পঞ্চগড়ের তেতুলিয়া উপজেলার শালবাহান এলাকার মফিজুর রহমানের স্ত্রী।

এছাড়াও দুর্ঘটনায় ১৭ জন যাত্রী আহত হয়েছেন। আহতদের স্থানীয় পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। দুর্ঘটনার পর ঢাকা-ঠাকুরগাঁও মহাসড়কে প্রায় ৩ ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল।

ঠাকুরগাঁও সদর থানার ওসি আশিকুর রহমান জানান, "পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার অভিযান চালিয়েছে। আহতদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।"