• বৃহস্পতিবার, অক্টোবর ১৭, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:২৭ রাত

বেনাপোলে জুতোর ভেতর মিললো ২৫ হাজার ডলার, ভারতীয় আটক

  • প্রকাশিত ০৮:০৬ রাত সেপ্টেম্বর ১১, ২০১৯
বিজিবি
ভারতীয় নাগরিক রাকেশ মন্ডল নিজের জুতোর ভেতর বিপুল মার্কিন ডলার নিয়ে আসে ঢাকা ট্রিবিউন

বুধবার (১১ সেপ্টেম্বর) বিকালে আমড়াখালী বিজিবি চেকপোস্টে তাকে আটক করা হয়।  আটক রাকেশ ভারতের উত্তর ২৪ পরগনা জেলার দত্তপুকুর থানার সুরাখালি গ্রামের গোলাম মন্ডলের ছেলে

বেনাপোল আমড়াখালী বিজিবি চেকপোস্টে অভিযান চালিয়ে ২৫ হাজার মার্কিন ডলার-সহ রাকেশ মন্ডল (৫০) নামে এক ভারতীয় নাগরিককে আটক করেছে । তার পাসপোর্ট নম্বর -z 5082916।

বুধবার (১১ সেপ্টেম্বর) বিকাল ৫টার সময় তাকে আটক করা হয়।  আটক রাকেশ ভারতের উত্তর ২৪ পরগনা জেলার দত্তপুকুর থানার সুরাখালি গ্রামের গোলাম মন্ডলের ছেলে।

আমড়াখালী বিজিবি চেকপোস্টের কমান্ডার হাবিলদার মোঃ আশেক আলী জানান, “গোপন সংবাদে জানতে পারি বেনাপোল থেকে ঢাকাগামী একটি পরিবহনে ভারতীয় নাগরিক রাকেশ মন্ডল নিজের জুতোর ভেতর কৌশলে লুকিয়ে বিপুল পরিমাণ মার্কিন ডলার ঢাকায় নিয়ে যাবে। এসংবাদে ওই পরিবহনটি আমড়াখালী বিজিবি চেকপোস্টে এলে তারমধ্যে তল্লাশি অভিযান পরিচালনা করে রাকেশকে আটক করা হয়। পরে তার পায়ে পরিহিত জুতো থেকে ২৫ হাজার ডলার পাওয়া যায়। 

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোঃ সেলিম রেজা ২৫ হাজার ডলার-সহ ভারতীয় নাগরিক(পাসপোর্ট যাত্রী) আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, “আটককৃতকে ডলার-সহ বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।”