• শুক্রবার, অক্টোবর ১৮, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০১:০৩ রাত

সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে ২জন নিহত, আহত ৮

  • প্রকাশিত ০৩:২২ বিকেল সেপ্টেম্বর ১২, ২০১৯
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা। ফাইল ছবি ইউএনবি

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের রায়গঞ্জ উপজেলার ষোলমাইল এলাকায় এদুর্ঘটনা ঘটে। এসময় মহাসড়কে আধঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে

সিরাজগঞ্জের রায়গঞ্জের ষোল মাইল এলাকায় বাস-ট্রাক সংঘর্ষে ট্রাক চালকসহ ২জন নিহত হয়েছেন। এক দুর্ঘটনায় আহত হন উভয় যানবাহনের ৮জন।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের রায়গঞ্জ উপজেলার ষোলমাইল এলাকায় এদুর্ঘটনা ঘটে। এসময় মহাসড়কে আধঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে।

নিহতরা হলেন, বগুড়ার সারিয়াকান্দি উপজেলার তামাদার গ্রামের আব্দুর রশিদের ছেলে ট্রাক চালক আনোয়ার হোসেন (৩৫) ও অপরজন হলো ট্রাকে থাকা ধান ব্যবসায়ী শেরপুর উপজেলার মৃত: আজিম উদ্দিনের ছেলে নজরুল ইসলাম (৩৮)।

আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। এদেরমধ্যে একজনের অবস্থা আশংকাজনক।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানান, বৃষ্টির সময় ঢাকা থেকে উত্তবঙ্গগামী যাত্রীবাহী একটি বাস ঘটনাস্থলে ওভারটেক করার সময় বগুড়ার শেরপুর থেকে সিরাজগঞ্জের উল্লাপাড়াগামী একটি মিনি ট্রাকের সংঘর্ষ হয়। খবর পেয়ে ষোলমাইল ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছে ট্রাকের কেবিনে আটকে থাকা দু’জনকে মৃত অবস্থায় উদ্ধার করে এবং মুমূর্ষু অবস্থায় একজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। দুর্ঘটনায় বাসের আহত অপর পাঁচযাত্রীকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি মো. আক্তারুজ্জামান জানান, নিহতদের মরদেহ থানায় রাখা হয়েছে এবং দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাকটি মহাসড়ক থেকে অপসারণ  করায় যানবাহন চলাচল স্বাভাবিক হয়েছে। এব্যাপারে মামলা দায়ের হয়েছে।